ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাগেরহাটে দুলাভাইকে হত্যার অভিযোগে শ্যালক আটক

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ২৫ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে দুলাভাইকে হত্যার অভিযোগে শ্যালক আটক

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে তপন শীল (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাগেরহাট সদর হাসপাতালে তিনি মারা যান। তপন শীল উপজেলার বাসাবাটি এলাকায় বসবাস করতেন।

 

এ জড়িত সন্দেহে তপন শীলের শ্যালক বাসুদেব সরকারকে (৫৫) আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বাসাবাটি এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

তপন শীলের স্ত্রী আখি শীল বলেন, ‘বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে আমার স্বামীর সেলুন রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেলুন থেকে কয়েকজন যুবক আমার স্বামীকে ডেকে বাসস্ট্যান্ডের পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে মারধর করে ও মুখে বিষ ঢেলে দেয়। পরে মোবাইল ফোনে আমাকে ঘটনাটি জানালে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।’

 

তিনি আরো বলেন, আমার বিয়ের পর বাসাবাটি এলাকায় বাবার লিখে দেয়া জমিতে বসবাস করে আসছি। আমার সৎ ভাই বাসুদেব সরকারের অংশ বাদে অন্য অংশ বোনদের নামে লিখে দেন বাবা। এই সম্পত্তির ভাগভাগি নিয়ে  ২-৩ বছর ধরে বোনদের সঙ্গে আমাদের বিরোধ চলে আসছে। বাবার সম্পত্তি থেকে বঞ্চিত করতে আমার স্বামীকে হত্যা করেছে।

 

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক মুসফিকার শামস মেনন বলেন, ‘রাত ৮টার দিকে তপন শীল নামে এক ব্যক্তিকে বিষপান করা অবস্থায় তার স্বজনেরা হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসা দেওয়ার কিছু সময় পর তিনি মারা যান। তার মাথা ও হাতে আঘাতের চি‎‎হ্ন রয়েছে।’

 

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, তপন শীলের সঙ্গে তার শ্যালকদের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে মামলাও চলছে। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে মারধর করে মুখে বিষ দিয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। তার শরীরে আঘাতের চি‎হ্ন পাওয়া গেছে।

 

রাইজিংবিডি/বাগেরহাট/২৫ নভেম্বর ২০১৬/আলী আকবর টুটুল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়