ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘আই এম ব্যাক ইন বিপিএল’

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ২৬ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আই এম ব্যাক ইন বিপিএল’

ক্রীড়া প্রতিবেদক: ঢাকায় শুক্রবার রাতে নেমেই ভক্ত ও সমর্থকদের সামলাতে ব্যস্ত ক্রিস গেইল। বিমানবন্দর, হোটেল, নিরাপত্তাকর্মী কিংবা ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তা- কেউই বাদ যাচ্ছেন না গেইলের সঙ্গে সেলফি তুলতে।

 

গেইলও কম না, সবার আবদার মিটাবেনই! সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলছেন, কথা বলছেন, মজা করছেন। গেইল মানেই যে বিনোদন সেটা তো সবারই জানা। বিপিএলে চিটাগং ভাইকিংসের হয়ে শনিবার অনুশীলন করেছেন গেইল। দীর্ঘক্ষণ নেটে সময় দিয়েছেন।

 

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বললেন,‘আই এম ব্যাক ইন বিপিএল।’

 

বিপিএলে ক্রিস গেইল নিয়মিত তারকা। প্রথম আসরে বরিশাল বার্নাসের হয়ে খেলেছিলেন গেইল। ৫ ম্যাচে ২ সেঞ্চুরিতে করেছিলেন ২৮৮ রান। পরের আসরে ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে ১ ম্যাচ খেলতে এসে করেছিলেন ১১৪ রান। সবশেষ আসরে বরিশাল ‍বুলসের হয়ে ৪ ম্যাচে ১৩৯ রান। সব মিলিয়ে ১০ ম্যাচে ৫৪১ রান করেছেন গেইল।

 

এবারও একই লক্ষ্য গেইলের,‘কতগুলো সেঞ্চুরি করেছি? দুটি না তিনটি? তিনটি! পরিসংখ্যান আমি আসলে গুলিয়ে ফেলেছি। তবে পরিসংখ্যান নিয়ে আমি কখনোই চিন্তিত নই। সব সময়ই লক্ষ্য মানুষকে যতোটা সম্ভব বিনোদন দেওয়া। এবারও তাই।’

 

বিপিএলে খেলতে কতোটা মুখিয়ে ছিলেন সেটা বোঝা গেল তার কন্ঠে,‘ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার পর ৪-৫ মাস হয়ে গেছে, আমি ম্যাচ খেলিনি। খেলায় ফিরতে পেরে তাই ভালো লাগছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে, টুইটারে অনেকেই বলছিল আমাকে মাঠে দেখতে চায়। কালকেই তাদের সুযোগ, টিভিতে চোখ রাখার। শুধু এখানে নয়, বাইরেও।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ নভেম্বর ২০১৬/ইয়াসিন/ আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ