ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বাহুবলি-তে অনুপ্রাণিত শাহরুখ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫১, ৩ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাহুবলি-তে অনুপ্রাণিত শাহরুখ

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে ভারতের চলচ্চিত্র জগতের আলোচিত বিষয়গুলোর মধ্যে অন্যতম বাহুবলি সিনেমা। ২৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই সিনেমাটি ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। প্রথমবারের মতো এ সিনেমায় ব্যবহার করা হয় ভিএফএক্স প্রযুক্তি, যা একমাত্র হলিউডের সিনেমাগুলোতেই ব্যবহার করা হয়ে থাকে।

 

ফলে আলোচনায় থাকা ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির পরিচালক এস এম রাজা মৌলির বাহুবলি সিনেমাটি মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়েছে। ভারতের বক্স অফিস আয়ের ইতিহাসে বর্তমানে চতুর্থ অবস্থানে রয়েছে বাহুবলী।

 

৪টি ভাষায় (তেলেগু, তামিল, হিন্দি, মালায়ালাম) মুক্তি পেয়েছে এই সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া সহ অনেকে।

 

শুধু সাধারণ দর্শকরাই নয় এই সিনেমাটিতে মুগ্ধ বলিউডের শীর্ষ অভিনেতারাও। কিছুদিন আগে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন বলেছিলেন, ‘এমন সিনেমায় তাকে অভিনয়ের সুযোগ না দেওয়াটা ঘোরতর অন্যায়।’

 

আর এবার বাহুবলী দেখে মুগ্ধ বলিউড বাদশাহ শাহরুখ খানও। তিনি এই সিনেমার উচ্ছ্বসিত প্রশংসা করে টুইটারে লিখেছেন, সিনেমাটি তাকে অনুপ্রাণিত করেছে। সেই কারণে সিনেমার সঙ্গে জড়িত প্রত্যেককে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

 

বাহুবলী-কে ‘বহু পরিশ্রমের সিনেমা’ বলেও উল্লেখ করেছেন শাহরুখ। সিনেমাটির সাফল্যে টুইটারে তিনি আরো লিখেছেন, একমাত্র ইচ্ছে থাকলেই আকাশ ছোঁওয়া যায়।

 

৪৯ বছর বয়সী শাহরুখ বর্তমানে বুলগেরিয়ায় তার আপকামিং দিলওয়ালে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ আগস্ট ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়