ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিতর্কে শাহরুখপুত্র আরিয়ান

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১১, ১১ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিতর্কে শাহরুখপুত্র আরিয়ান

আরিয়ান

বিনোদন ডেস্ক : বিতর্কে জড়ালেন শাহরুখপুত্র আরিয়ান। ইন্সটাগ্রামে বিতর্কিত  একটি ছবি পোস্ট করে নয়া সমালোচনার জন্ম দিয়েছেন তিনি।

বর্তমানে থাইল্যান্ডের ফুকেটে অমিতাভ ও জয়া বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দার সঙ্গে ছুটি কাটাচ্ছেন আরিয়ান। সেখানেই একটি ‘সেক্স টয়’-এর সঙ্গে ছবি তুলে তা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন আরিয়ান। ইন্টারনেটে ছবিটি ভাইরাল হওয়ার পরই এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।  

কিছুদিন আগে নকল স্তনবুকের উপরে ধরে ছবি তোলেন নব্য নাভেলি নন্দা। সেই ছবি পোস্ট করে জোর বিতর্কের জন্ম দিয়েছিলেন নব্য। এবার একই কাজ করলেন আরিয়ানও।   

এ দিকে অনেকদিন ধরেই শাহরুখ পুত্র আরিয়ান প্রেম করছেন এমন গুঞ্জনে মুখরিত বলিপাড়া। বিগ বি খ্যাত তারকা অমিতাভের নাতনি নব্য নাভেলি নন্দার সঙ্গে তাকে ঘিরে চলছে এ গুঞ্জন।


সম্প্রতি পুত্র আরিয়ান সম্পর্কে শাহরুখ বলেন, ‘বাচ্চাদের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বন্ধুদের সঙ্গে আমি যেভাবে কথা বলি তাদের সঙ্গেও একইভাবে কথা বলি। আমরা একসঙ্গে বসে গল্প করি, হাসাহাসি করি এবং একসঙ্গে দুঃখও করি। বাবা-মার দায়িত্বের বিষয়গুলো গৌরি দেখে। আমি তাদের প্রেমের সম্পর্ক নিয়ে কোনো প্রশ্ন করি না। এ বিষয়গুলোতে তারা তাদের মায়ের সঙ্গেই আলোচনা করে। আমি তাদের জিজ্ঞেস করি না, তারা ইচ্ছে করলে বলে, না হলে বলে না। কিন্তু সিনেমায় আমি যে ধরনের প্রেমের সম্পর্ক করি তাদেরটা তা থেকে সম্পূর্ণ ভিন্ন।’

 

 


রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়