ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চুপি চুপি প্রেমে শাকিব-পরী (ভিডিও)

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ১৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চুপি চুপি প্রেমে শাকিব-পরী (ভিডিও)

চুপি চুপি মন গানের দৃশ্য

বিনোদন ডেস্ক : চুপি চুপি প্রেমে পড়েছেন ঢালিউড কিং শাকিব খান ও পরীমনি। তবে রিয়েল লাইফে নয়, ধূমকেতু শিরোনামের সিনেমায়। এ সিনেমার ‘চুপি চুপি মন’ শিরোনামের গানে গানে দুজনকেই প্রেমে পড়ার কথা বলতে শোনা যায়।   

 

গতকাল বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটি। সুদীপ কুমার দীপের কথায় এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও খেয়া। সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন।

 

প্রকাশিত গানে শাকিব-পরীকে রোমান্স করতে দেখা যায়। তাদের ভেতরে লুকিয়ে থাকা না বলা কথা বলতে শোনা যায়। চমৎকার লোকেশনে গানটির দৃশ্যায়নের কাজ হয়েছে। পরীমনিকে বেশ আবেদনময়ী রূপে ক্যামেরাবন্দি করেছেন নির্মাতা শফিক হাসান।    

 

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনি নির্ভর  এ সিনেমায় শাকিব-পরী ছাড়া আরো অভিনয় করেছেন-  তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে। গত ১৪ নভেম্বর সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। তারপর ১৫ নভেম্বর সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র লাভ করে।

 

সিনেমাটিতে ছয়টি গান থাকছে। এ ছাড়া একটি আইটেম গানও রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। সিনেমার চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ লিখেছেন মুনির রেজা।

 

দেখুন : ‘চুপি চুপি মন’ গানটি

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়