ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ৩০ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

বিয়ের সাজে জোবায়ের ও জেনিফা

আমিনুল ই শান্ত : বিয়ে করলেন নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফা। বর জোবায়ের আলম। গতকাল শুক্রবার (২৯ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে রাইজিংবিডিকে মারজান জেনিফা বলেন, ‘জোবায়েরের সঙ্গে আমার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের মাধ্যমে প্রেমকে পরিণতিতে রূপ দিলাম। যদিও হঠাৎ করেই এই সিদ্ধান্ত নিয়েছি। মাত্র নতুন জীবনে পা রেখেছি। তাই সবার কাছে দোয়া প্রত্যাশা করছি। আমাদের জন্য দোয়া করবেন।’

দুই পরিবারের উপস্থিতিতে কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়ার কারণে কাউকে বিয়ের খবর জানানো সম্ভব হয়নি। তাই আগামী সপ্তাহে ঢাকাতে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান জেনিফা।

 

এরপর বড় পরিসরে চট্টগ্রামে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এখন নিজের বাসায় রয়েছেন তিনি। বিবাহোত্তর সংবর্ধনার পর শ্বশুর বাড়িতে যাবেন জেনিফা।

       

আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বেশ সাড়া জাগালেও নতুন সিনেমার অফার আসার পরও সিনেমায় চুক্তিবদ্ধ হননি। কিন্তু এখন অভিনয় চালিয়ে যাবেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘যেহেতু আমি একজন প্রযোজককে বিয়ে করেছি তাই মিডিয়ার সঙ্গে খুব স্বাভাবিকভাবেই যোগাযোগ থাকবেই। আর শ্বশুর বাড়ি থেকে অভিনয়ের বিষয়ে কোন আপত্তি নেই। তাই ভালো কাজের সুযোগ হলে অবশ্যই অভিনয় চালিয়ে যাব।’

 

বিয়ের কিছু স্থিরচিত্রও জেনিফা তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। ছবি পোস্ট করেও তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

‘মুসাফির’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন জেনিফা। এ সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে বেশ আলোচনায় আসেন এই নায়িকা। `মুসাফির` সিনেমাটি প্রযোজনা করেছেন জেনিফারের স্বামী জোবায়ের।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়