ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্যর্থ নেতৃত্ব জনগণ আর চায় না : এরশাদ

নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যর্থ নেতৃত্ব জনগণ আর চায় না : এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে খুন, গুমের যে অরাজক পরিস্থিতি বিরাজ করছে, তা থেকে জাতিকে রক্ষা করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। জনগণ আর কোনো ব্যর্থ নেতৃত্বকে ক্ষমতায় দেখতে চায় না।

 

রোববার রাজধানীর বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এর আগে এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন রংপুর সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শফিউল ইসলাম শাফীর নেতৃত্বে অর্ধশতাধিক বিভিন্ন পেশার মানুষ।

 

যোগদানকারি কাউন্সিলরকে অভিনন্দন জানিয়ে এরশাদ বলেন, দেশে এখন মহাসঙ্কট চলছে। এই সঙ্কট থেকে মুক্তি পেতে হলে রাষ্ট্রক্ষমতায় যোগ্য নেতৃত্ব বসাতে হবে। বড় দুইদল পালাবদল করে বারবার ক্ষমতায় আসলেও তারা জাতির প্রত্যাশা পুরণ করতে পারেনি।

 

দেশের এই সঙ্কটময় মুহুর্তে যারা জাতীয় পার্টিতে যোগদান করছেন, তারা সঠিক সময় সঠিক কাজ করছেন দাবি করে সাবেক রাষ্ট্রপতি বলেন, আপনাদের যোগদানের মধ্যদিয়ে জাতীয় পার্টি দিন দিন শক্তিশালী হচ্ছে। দেশবাসী আমাদের দিকে তাকিয়ে আছে। জাতীয় পার্টিকেই মানুষের প্রত্যাশা পুরণ করতে হবে।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী, আযম খান, মীর আব্দুস সবুর আসুদ, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল ইসলাম জহির, বাহাউদ্দিন আহমেদ বাবুল, নূরুল ইসলাম নূরু, কেন্দ্রীয় নেতা কাজী আশরাফ সিদ্দিকী, মনিরুল ইসলাম মিলন, এনাম জয়নাল আবেদীন, অ্যাডভোকেট ফাইকুজ্জামা ফিরোজ, ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার হাসান প্রমুখ।

 

অনুষ্ঠানে জাতীয় পার্টিতে যোগদানকারি অন্যরা হলেন সাবেক দর্শনার ইউপি সদস্য মো. খলিলুর রহমান, এলাকার ব্যবসায়ী মো. জাবেদ আলী, মো. ইজাজুল হক, মো. শহিদার রহমান, মো. আব্দুল গফুর, খলিলুর রহমান ঠা-ু, শাহ আলম সানা প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৫/নঈমুদ্দীন/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়