ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভারতে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হায়দরাবাদ!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৮, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হায়দরাবাদ!

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া ডেস্ক : ভারতের বিপক্ষে হায়দরাবাদে ঐতিহাসিক টেস্ট খেলতে আগামী মাসে সেখানে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। ভারতের বিপক্ষে টেস্টে মাঠে নামার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার প্রস্তাব রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিষয়টিতে এক প্রকার রাজিও হয়েছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ কে হতে পারে সেটা এখনো চূড়ান্ত হয়নি। তবে বুধবারের মধ্যে সেটা চূড়ান্ত হবে। তার আগে গুঞ্জন শোনা যাচ্ছে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হতে পারে হায়দরাবাদ রঞ্জি দল। এমনটাই ইঙ্গিত দিয়েছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে জন মনোজ ও পিআর মান সিং।

এ বিষয়ে তিনি বলেন, ‘বাংলাদেশ এখানে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে আগ্রহী। আশা করছি বিসিসিআই সেটার ব্যবস্থাও করবে। বুধবার বিসিসিআইয়ের জেনারেল ম্যানেজার (গেম ডেভেলপমেন্ট) রত্নাকর শেঠির সঙ্গে বসব। সেখানেই বিষয়টি চূড়ান্ত করব। বিসিসিআই যদি প্রস্তুতি ম্যাচে হায়দরাবাদকে খেলতে বলে সেটা আমাদের জন্য দারুণ কিছু হবে।’

প্রস্তুতি ম্যাচটি হায়দরাবাদের রঞ্জি দলের বিপক্ষে হবে কিনা সাংবাদিকরা জানতে চাইলে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পিআর মান সিং বলেন, ‘আসলে তেমনটি হলে হায়দরাবাদ রঞ্জি দলের জন্য দারুণ কিছু হবে। তারা আন্তর্জাতিক একটি দলের বিপক্ষে খেলার সুযোগ পাবে। হায়দরাবাদের প্রত্যেক খেলোয়াড়দের জন্য এটা দারুণ একটা অভিজ্ঞতা হবে। আশা করছি বিসিসিআই বিষয়টি দেখবে।’

মান সিং সম্প্রতি ঢাকা সফর করে গেছেন। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়