ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, ক্লিনিক ম্যানেজার গ্রেপ্তার

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, ক্লিনিক ম্যানেজার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে ভুল চিকিৎসায় বকুল হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগে একটি বেসরকারি ক্লিনিকের ম্যানেজার তুলেচন্দ্র রায়কে (২৮)  গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে শহরের ধাপ এলাকার মেডিনোভা ক্লিনিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বকুল হোসেন লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দুলাল হোসেনের ছেলে।  গত ২ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন বকুল হোসেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ২ জানুয়ারি সকালে বকুল নিজ বাড়ি থেকে বের হয়ে তার বন্ধুসহ মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী সরকারেরহাট যাচ্ছিলেন। সরকারেরহাটের কাছাকাছি পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন বকুল।

ওই দিনই স্থানীয় পল্লি চিকিৎসক সামসুল হকের  পরামর্শে তাকে রংপুরের সোনার বাংলা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে দুই দিন থাকার পর দালালের খপ্পরে পড়ে ৪ জানুয়ারি বকুলকে মেডিনোভা ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর ৭ জানুয়ারি সেখানে বকুলের দুই পায়ে অস্ত্রোপচার করেন ডা. জাহিদ হোসেন। ৯ জানুয়ারি পর্যন্ত তার জ্ঞান না ফিরলে তড়িঘড়ি করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির জন্য  পাঠিয়ে দেয় ক্লিনিক কর্তৃপক্ষ। সেখানে জ্ঞান না ফেরা অবস্থায় শনিবার সকালে মারা যান বকুল।

এদিকে ভুল চিকিৎসায় বকুলের মৃত্যুর অভিযোগ এনে বকুলের ছোট ভাই তারেক হোসেন বাদী হয়ে রংপুর কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মেডিনোভা ক্লিনিকের ম্যানেজার তুলেচন্দ্র রায়কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সপুার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, মেডিনোভা ক্লিনিকের মালিক ও চিকিৎসককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/রংপুর/ ২১ জানুয়ারি ২০১৭/নজরুল মৃধা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়