ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘সিনেমাটির গল্পটাই হলো নায়ক’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৬, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সিনেমাটির গল্পটাই হলো নায়ক’

সংবাদ সম্মেলনে অতিথিরা

বিনোদন প্রতিবেদক : কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী। আগামী ১০ মার্চ সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে। মুক্তিকে সামনে রেখে গতকাল ৮ মার্চ বিএফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও সিনেমাটির প্রযোজক আব্দুল আজিজ জানান ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমাটির নায়ক এর গল্প।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমাটির গল্পটাই হলো নায়ক। আসাধারণ একটি গল্প লিখেছেন ইমদাদুল হক মিলন ভাই। এ সিনেমাটি ব্যবসাসফল হবে গল্পের কারণে। প্রধান কৃতিত্বটা হলো গল্পকারের। ভিন্ন ধরনের একটি গল্প। এর সংলাপগুলোও দর্শক পছন্দ করবে।’

তিনি আরো বলেন, ‘জলি বিদ্যা বালানের মতো, বিভিন্ন ধরনের চরিত্রেই সে ভালো করে। সে একাই সেই চরিত্র টেনে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখে। জলি বাংলাদেশের বিদ্যা বালান। মেয়েটি এখন কোথায় যাবে সিনেমাটি দেখে সবাই এই কথা স্বীকার করতে বাধ্য হবেন। এই সিনেমা মানুষ গ্রহণ করলে জাজ এ রকম আরো সিনেমা তৈরি করবে।’

সংবাদ সম্মেলনে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী, অভিনেতা ফজলুর রহমাম বাবু, চিত্রনায়ক শাহরিয়াজ, চিত্রনায়িকা জলিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাহরিয়াজ ও চিত্রনায়িকা জলি। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে এতে আরো অভিনয় করেছেন-রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, ফজলুর রাহমান বাবু, কাজী শিলা, শামীমা আক্তার বেবী। সিনেমাটির আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। ভোলাসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়নের কাজ হয়েছে।

এর আগে অভিনেতা নাদের চৌধুরী ‘লাল চর’ শিরোনামের সিনেমা নির্মাণ করেন। ২০১৪ সালে মুক্তি পায় এটি। ‘মেয়েটি এখন কোথায় যাবে’ তার পরিচালিত দ্বিতীয় সিনেমা।



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়