ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বক্তব্যর ব্যাখ্যা দিতে চাঁপাইনবাবগঞ্জের এসপি হাইকোর্টে

মেহেদী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৫, ৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বক্তব্যর ব্যাখ্যা দিতে চাঁপাইনবাবগঞ্জের এসপি হাইকোর্টে

নিজস্ব প্রতিবেদক : ‘ডাকাত হাতেনাতে পেলে পিষে মেরে ফেলুন’ এই বক্তব্যর ব্যাখা দিতে হাইকোর্টে হাজির হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম।

 

রোববার সকাল সাড়ে ১০টার পর বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

 

এর আগে গত ২৭ নভেম্বর সংবিধান ও আইনবহির্ভূত উসকানিমূলক বক্তব্যের ব্যাখ্যা দিতে মুজাহিদুল ইসলামকে তলব করেন হাইকোর্ট।একইসঙ্গে সংবিধান ও আইন বহির্ভূতভাবে নিজের হাতে আইন তুলে নিয়ে ও সংশ্লিষ্ট এলাকার জনগণকে আইন হাতে তুলে নিতে উস্কানিমূলক বক্তব্য দেওয়ায় কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া  হবে না’ তা জানতে চেয়ে রুল জারি করা হয়।

 

গত ২৬ নভেম্বর জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত ‘ডাকাত হাতেনাতে পেলে পিষে মেরে ফেলুন’ প্রতিবেদনটি নজরে নিয়ে আদালত এই আদেশ দেন। প্রতিবেদনটি আদালতের নজরে আনেন আইনজীবী আশরাফুজ্জামান।

 

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ‘পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম বলেছেন, ডাকাত যদি হাতেনাতে পান, তো জলজ্যান্ত ওটাকে পিষে মেরে ফেলুন। একটা মার্ডার কেস নেব, এটা সত্য কথা এবং এক মাসের মধ্যে ফাইনাল রিপোর্ট দিয়ে চলে আসব। গ্যারান্টি আমার। আমি যদি গ্যারান্টার হই, তবে আপনাদের কোনো ভয় আছে? যদি ডাকাত হাতেনাতে ধরতে পারেন, এলাকার লোকজনকে মাইকে ডেকে এনে ওকে পিষে মেরে ফেলেন।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৬/মেহেদী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়