ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মনজুর আলমের গণসংযোগে হামলা, আহত ১০

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ২৬ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মনজুর আলমের গণসংযোগে হামলা, আহত ১০

হামালায় আহত একজনের সঙ্গে প্রার্থী মনজুর আলম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী এম মনজুর আলমের গণসংযোগ কর্মসূচিতে হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় বিএনপি ও ছাত্রদলের ১০ নেতা-কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেছে বিএনপি।

 

রোববার দুপুরে নগরীর ৮ নং ওয়ার্ডের পলিটেকনিক এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। হামলার জন্য ছাত্রলীগকে দায়ী করেছে বিএনপি।

 

রোববার সন্ধ্যায় চট্টগ্রাম নাগরিক আন্দোলনের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুপুর ১টার দিকে মেয়র প্রার্থী মনজুর আলম বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মনজুর আলমের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আবদুল্লাহ আল নোমানসহ নির্বাচনী গণসংযোগ চালিয়ে নগরীর ৮নং ওয়ার্ডের ২নং গেট, কসমোপলিটন, রুবি গেট হয়ে পলিটেকনিক্যালের দিকে আসছিলেন।

 

দুপুর ১টার দিকে মনজুর আলমের নির্বাচনী প্রচারনার গাড়ি টেকনিক্যাল গেট এলাকা অতিক্রম করার সময় পলিটেকনিক্যালের ভেতর থেকে কালা মানিক, আশ্রাফ, মহিউদ্দিনের নেতৃত্বে দুই শতাধিক ছাত্রলীগ- যুবলীগের নেতা-কর্মী মনজুর আলমের গণসংযোগের গাড়িবহরে পিছন দিক থেকে অতর্কিত হামলা করে।

 

হামলাকারীরা এ সময় আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন ধারালো অস্ত্র, লাঠিসোঁটা সজ্জিত ছিল বলে চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

 

হামলার একপর্যায়ে তারা অস্ত্র উঁচিয়ে প্রচারনা টিমকে ধাওয়া করে এবং এলাকায় ত্রাস সৃষ্টি করে। হামলাকরীদের ইটপাটকেল নিক্ষেপ ও এলোপাতাড়ি মারধরে প্রচার টিমের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। হামলার সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছিল বলে বিএনপি অভিযোগ করেছে।

 

এ ঘটনার পর চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় তাৎক্ষণিকভাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আবদুল্লাহ আল নোমান ও মনজুর আলম সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

 

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত প্রার্থী মনজুর আলম বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রচারণায় সরকারি দলের প্রার্থীর লোকজন পরিকল্পিত হামলা করেছে। এ সময় আমাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ এপ্রিল ২০১৫/রেজাউল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়