ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মহিলা আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহিলা আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সম্মেলন উপলক্ষে ২৫ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ।

আগামী ৪ মার্চ ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

শনিবার সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

দলের প্রচার সম্পাদক শিরীন রুখসানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুন্নেসা মোশাররফ। সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিনু খান।

সভার সিদ্ধান্ত অনুসারে সভাপতি আশরাফুন্নেসা মোশাররফকে আহ্বায়ক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিনু খানকে সদস্য সচিব করে ২৫ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

কমিটিগুলোর মধ্যে অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন সাফিয়া খাতুন ও মাহ্ফুজা বেগম। মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন ইয়াসমিন হোসেন ও বনশ্রী বিশ্বাস স্মৃতিকথা। গঠনতন্ত্র উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন খালেদা খানম ও আনোয়ারা শাজাহান। প্রচার ও প্রকাশনা উপ-কমিটির হলেন আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক ফরিদা রহমান ও শিরীন রুখসানা। দপ্তর উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন কামরুন্নেসা মান্নান ও ইয়াসমিন হোসেন। শৃংখলা উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন আসমা জেরিন ঝুমু ও নাহিদা হাসনাত। খাদ্য উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন অঞ্জলী সরকার ও মোর্শেদা লিপি। সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন শিখা চক্রবর্তী ও জান্নাত আরা হেনরী। অর্থ উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেন মোনা হোসেন ও আসমা জেরীন ঝুম। স্বাস্থ্য উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক হলেন ডা. রওশন আরা, ডা. কর্নেল কার্নিজ ফাতেমা (অব.)।

মহিলা আওয়ামী লীগের সর্বশেষ কমিটি হয় ১৩ বছর আগে। ২০০৩ সালের ১২ জুলাই কাউন্সিলে আশরাফুন্নেসা মোশাররফ সভাপতি ও পিনু খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গত সোমবার (১৬ জানুয়ারি) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মহিলা আওয়ামী লীগসহ আরো তিনটি সহযোগী সংগঠনের সম্মেলনের তারিখ ঘোষণা করেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/এনআর/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়