ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাকে নিয়ে বলবেন সাইমন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ৩ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাকে নিয়ে বলবেন সাইমন

মায়ের সঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক

বিনোদন প্রতিবেদক : একজন মানুষের সাফল্যের পিছনে মায়েদের ভূমিকা থাকে সবচেয়ে বেশি। মিডিয়াতে কাজ করার পেছনে মা আমার অনুপ্রেরণা। আমার সব কাজেই মায়ের উৎসাহটা অনেক বেশি। কথাগুলো বলছিলেন সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক।

তানিয়া আহমেদের উপস্থাপনায় আর টিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘আমি আর মা’তে এবারের পর্বে অতিথি হয়ে আসছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও তার মা।

এ প্রসঙ্গে সাইমন রাইজিংবিডিকে বলেন, ‘মাকে নিয়ে এই অনুষ্ঠানে আমার ছোটবেলার নানা ঘটনা দর্শক জানতে পারবেন। অনুষ্ঠানটি অনেক ভালো হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

মায়েদের নিয়ে আর টিভিতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ভিত্তিক অনুষ্ঠান ‘আমি আর মা’। সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষদের সম্পর্কে নানা তথ্য জানার আগ্রহ থাকে বরাবরই। এই অনুষ্ঠানটির মাধ্যমে সেই স্বপ্নের সেলিব্রেটির নানা অজানা তথ্য জানতে পারবেন দর্শকরা।

অনুষ্ঠানে চিত্রনায়ক সাইমন সাদিক তার শৈশব-কৈশোরের নানা কথা শুনাবেন। পাশাপশি  তার মাও জানাবেন ছেলের ছোট থেকে বড় হওয়ার নানারকম মজাদার গল্প। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে  ৩ জুলাই, শুক্রবার রাত ১১ টা ২০ মিনিটে।

 

 


রাইজিংবিডি/ঢাকা/৩ জুলাই ২০১৫/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়