ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মামা হত্যা : ভাগনেসহ ৭ জনের যাবজ্জীবন

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মামা হত্যা : ভাগনেসহ ৭ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের মিঠাপুকুরে মামাকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাগনেসহ ৭ জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এই প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মিঠাপুকুরের মিলনপুর ইউনিয়নের তরফবাহাদী গ্রামের লাবুল মিয়া, আব্দুল আজিজ, নেহাল উদ্দিন, আরজিনা বেগম, ওমেলা বেগম, মশিউর রহমান ও নুর ইসলাম।

রায় ঘোষণার সময় অভিযুক্ত সাত আসামির মধ্যে আরজিনা ও মশিউর অনুপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, লাবলু ও তার স্ত্রী আরজিনা বেগমের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া-বিবাদ চলছিল। এমন খবর পেয়ে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মণ্ডলপাড়া গ্রামের কৃষক বেলাল হোসেন তাদের পারিবারিক সমস্যা মেটাতে ২০০৬ সালের ২৯ সেপ্টেম্বর তার ভাগনে লাবলু মিয়ার বাড়ি মিঠাপুকুরে যান। ওই দিন রাতে মামা বেলাল হোসেন ভাগনে বউ আরজিনাকে একা পেয়ে যৌন হয়রানি করে এমন অভিযোগে লাবলুসহ পরিবারের অন্য সদস্যরা মিলে বেলালকে কয়েক দফায় গাছের সঙ্গে বেধে মারধর করে। এতে বেলালের অবস্থা গুরুতর হলে পরদিন তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ অক্টোবর মারা যান বেলাল।

এ ঘটনায় নিহতের ছেলে আলমগীর হোসেন মিথ্যা অপবাদ দিয়ে তার বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ এনে ২ অক্টোবর মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘদিন মামলাটি আদালতে বিচারাধীন থাকার পর মঙ্গলবার এর রায় ঘোষণা করা হয়।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) ফারুক মো. রেয়াজুল করিম এবং আসামিপক্ষে ছিলেন আব্দুর রশীদ চৌধুরী।  

 

 

রাইজিংবিডি/রংপুর/১৭ জানুয়ারি ২০১৭/নজরুল মৃধা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়