ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিডিয়ার কর্মকান্ডে হতাশ ধর্মেন্দ্র

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ৪ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিডিয়ার কর্মকান্ডে হতাশ ধর্মেন্দ্র

ধর্মেন্দ্র

বিনোদন ডেস্ক : গত ২ জুলাই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হন প্রবীণ বলিউড অভিনেত্রী হেমা মালিনী। এরপর থেকেই মিডিয়াজুড়ে প্রকাশ পেতে থাকে দুর্ঘটনায় আহত এ অভিনেত্রীর রক্তাক্ত ছবি। আর মিডিয়ায় এভাবে হেমা মালিনীর রক্তাক্ত ছবি প্রকাশে ভীষণ বিরক্ত এবং হতাশ তার স্বামী বলিউডের কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র।

ধর্মেন্দ্র ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকাকে বলেন, ‘আমি মনে করি মিডিয়ার আরো একটু সংবেদনশীল হওয়া উচিত। আহত একজনের মুখে রক্তমাখা ছবি প্রচার করা মোটেও শোভন নয়। এ রকম মুহূর্তে মিডিয়ার এমন আচরণে আমি খুব হতাশ হয়েছি।’

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে আরো জানানো হয়, আহত হেমাকে দেখতে জয়পুরের উদ্দেশ্যে রওনা দিতে চেয়েছিলেন ধর্মেন্দ্র। কিন্তু এ অভিনেত্রী ধর্মেন্দ্রকে আশ্বস্ত করে বলেন, তিনি ঠিক আছেন। এবং তাকে দেখতে যাওয়ার দরকার নেই।

গত ২ জুলাই বৃহস্পতিবার রাতে মথুরা থেকে রাজস্থানের জয়পুর যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন হেমা মালিনী। ভারতের রাজস্থানের দৌসায় ১১ নম্বর জাতীয় সড়কে রাত ৯টা নাগাদ হেমার গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির ধাক্কা লাগে। এতে মারা যায় অন্য গাড়ির আরোহী সোনম নামে ৪ বছর বয়সি এক শিশুকন্যা এবং আহত হন হেমা সহ আরো তিনজন।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৫/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়