ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুক্তিযোদ্ধার জয়, বিজেএমসির ড্র

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ৩০ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তিযোদ্ধার জয়, বিজেএমসির ড্র

মুক্তিযোদ্ধা ও আরামবাগের ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক :  জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম পর্বে শনিবার দুটি ম্যাচ হয়। দিনের প্রথম ম্যাচে এম এ আজিজ স্টেডিয়ামে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসি। ১-১ গোলের সমতায় শেষ হয়েছে এ ম্যাচ।

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে রাতে আরামবাগ ক্রীড়া সংঘের মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। এই ম্যাচে ওয়ালটন ফেডারেশন কাপের রানার আপ আরামবাগকে ৩-০ গোলে ধরাশায়ী করেছে মুক্তিযোদ্ধা।

ব্রাদার্স-বিজেএমসির ম্যাচে ১৪ মিনিটে বিজেএমসির মিডফিল্ডার মোকলেসুর রহমান ফাঁকা পোস্টে বল জড়িয়ে দলকে এগিয়ে নেন (১-০)। তবে ম্যাচের যোগ করা সময়ের শেষ মুহূর্তে কিংসলে সিগোজির গোলে ম্যাচে সমতা ফেরায় ব্রাদার্স। তাকে গোলে সহায়তা করেন মো. রনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে উভয় দল।

এদিকে এম এ আজিজ স্টেডিয়ামে আরামবাগের বিপক্ষে গোলের দেখা পেতে ৩৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় মুক্তিযাদ্ধাকে। এ সময় হ্যান্ডবলের সুবাদে পাওয়া পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন আহমেদ কলু মুসা। ৮০ মিনিটে আহমেদ কালু মুসা নিজের জোড়া গোল পূর্ণ করলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। আর ৮৫ মিনিটে লাল রংয়ের জার্সিধারীদের জাভেদ খান গোলের দেখা পেলে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

 


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৬/আমিনুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়