ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাগুরায় ‍পূর্বশত্রুতার জেরে হামলা : আহত ৮

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাগুরায় ‍পূর্বশত্রুতার জেরে হামলা : আহত ৮

আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে

মাগুরা প্রতিনিধি : স্কুলে সহপাঠীদের সঙ্গে ঝগড়ার জেরে প্রতিবেশীর হামলায় স্কুল ও কলেজের দুই ছাত্রীসহ অন্তত আটজন আহত হয়েছেন।

শনিবার দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের লাহুড়িয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দুইপক্ষের আহত ছয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতাল থেকে আহতদের স্বজন রেজাউল শেখ জানান, সদরের লাহুড়িয়া পাড়া গ্রামের কাইয়ুম শেখের মেয়ে রিমা (১৪) ও পাশের গোপাল নগর গ্রামের সোহরাব ফকিরের মেয়ে সালমা মহম্মদপুর উপজেলা সদরের বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গত বৃহস্পতিবার স্কুলের শ্রেণিকক্ষে এই দুই জনের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি বাড়ি এসে সালমা তার ভাইদের জানান।

আজ দুপুরে রিমা ও তার কলেজ পড়ুয়া চাচাতো বোন শাপলা একসঙ্গে ভ্যানে করে বাড়ি ফিরছিল। বাড়ির সামনের রাস্তায় আসলে সালমার ভাই দেলোয়ার ফকির তার লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে রিমা (১৫) ও শাপলা (১৯) আহত হন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসলে শাপলার মা রাজিয়া বেগম (৪০) ও তার চাচি সাথি বেগমকেও (৩৫) পিটিয়ে গুরুতর আহত করা হয়। শাপলা সদরের বিএম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

পরে আহত রিমার স্বজনদের হামলায় অন্যপক্ষের রাশিদা  (৩০) ও আনোয়ার (৩৫) নামের দুই জন আহত হন। এদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর উপজালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোকসেদুল মোমিন জানান, আহতেদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আহতরা এখন আশঙ্কামুক্ত ।  

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/মাগুরা/৩ ডিসেম্বর ২০১৬/মো. আনোয়ার হোসেন শাহীন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়