ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মৃত মেয়েকে জীবিত করতে ফ্রিজে রাখলেন বাবা!

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২৩ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৃত মেয়েকে জীবিত করতে ফ্রিজে রাখলেন বাবা!

থেডফোর্ড

ডেস্ক রিপোর্ট :  গাড়ির মধ্যে ছয় মাসের শিশুকন্যার মৃত্যুর পর তাকে বাঁচাতে ফ্রিজের মধ্যে রেখে দেন শিশুটির বাবা।

 

ঘটনা যুক্তরাষ্ট্রের টেক্সাসে। সেদিন ছিল মঙ্গলবার। স্কুল শিক্ষক মাইকেল থেডফোর্ড (৩৩) সকাল ৯টায় তার তিন ও পাঁচ বছরের সন্তানকে ডালাসে ডে-কেয়ারে দিতে যান। এ সময় তার ছয় মাসের শিশুকন্যাকেও তিনি সঙ্গে নিয়ে যান। ডে-কেয়ার থেকে বাসায় ফিরে ঘুমিয়ে পড়েন তিনি।

 

চার ঘণ্টা ঘুমানোর পর থেডফোর্ডের মনে পড়ে তিনি তার ছয় মাস বয়সের মেয়েকে গাড়ির মধ্যেই রেখে এসেছেন। তিনি দ্রুত বাইরে বেরিয়ে এসে দেখেন, গাড়িতে শিশুকন্যাটি নিথর পড়ে আছে। এ ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন তিনি। কী করা যায় ভেবে না পেয়ে তিনি মেয়টিকে আগে সেখান থেকে বের করেন। এরপর তার হঠাৎ মনে হয়,  গাড়িতে গরমের মধ্যে চার ঘণ্টা বন্ধ থাকার কারণেই মেয়ের এমন হয়েছে। সুতরাং তার শরীরে এখন ঠান্ডা প্রয়োজন।  সেই ভাবনা থেকেই মেয়েকে তিনি রান্নাঘরে ফ্রিজের মধ্যে রেখে দেন।

 

পুলিশ জানায়, ফ্রিজে রাখার পরেও মেয়েটি যখন কোনো সাড়া দিচ্ছিল না, তখন মাইকেল ও তার স্ত্রী পুলিশকে ফোন করেন। পুলিশ এসে রান্নাঘর থেকে শিশুটিকে উদ্ধার করে। কিন্তু তার আগেই সব শেষ। হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও শিশুটিকে বাঁচানো যায়নি। শিশুটি যখন গাড়িতে ছিল, তখন বাইরের তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস।

 

এ ঘটনায় থেডফোর্ডের বিরুদ্ধে হত্যার অভিযোগ গঠন করা হয়েছে।

 

তথ্যসূত্র : মেট্রো ও ফক্স নিউজ

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৬/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়