ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেসিকে বার্সাতেই দেখছেন জাভি

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসিকে বার্সাতেই দেখছেন জাভি

বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তি নিয়ে কোনো সন্দেহ নেই জাভির (ফাইল ছবি)

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি নবায়নের অনিশ্চয়তা নিয়ে গণমাধ্যমে চলছে জোর গুঞ্জন। তবে দলটির প্রাক্তন মিডফিল্ডার জাভির বিশ্বাস, মেসি আরো অনেক দিন বার্সেলোনাতেই থাকবেন।

২০১৮ সালের জুন পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ আছে মেসির। এর আগেই মেসি নতুন চুক্তি করবেন বলে মনে করেন জাভি। এটি নিয়ে তার কোনো সন্দেহ নেই বলেই জানালেন প্রাক্তন বার্সা মিডফিল্ডার। জাভি ফক্স স্পোর্টসকে বলেছেন, ‘মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবে, এটি নিয়ে আমার কোনো সন্দেহ নেই।’

মেসি আর বার্সেলোনার সম্পর্কটা আসলে অন্য মাত্রার। মেসি যখন আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে খেলতেন, সেই সময় ১০ বছর বয়সে তার হরমোনজনিত সমস্যা দেখা দেয়। যে সমস্যার কারণে তার ফুটবল ক্যারিয়ারই পড়ে গিয়েছিল হুমকির মুখে। তখন মেসির দায়িত্ব নেয় বার্সেলোনা। চিকিৎসার ব্যয়ভার নেয় কাতালান ক্লাবটি।

সেই থেকে বার্সেলোনার যুব একাডেমিতে বেড়ে ওঠেন মেসি। ধীরে ধীরে মূল দলে জায়গা করে নেন। জাদুকরি ফুটবল খেলে মাতিয়ে দিতে থাকেন পুরো বিশ্বকে। মেসিকে দলে নেওয়ার জন্য বিশ্বের বিভিন্ন ক্লাবই চেষ্টা করেছে। লোভনীয় প্রস্তাব দিয়েছে। তবে মেসি সব সময়ই জানিয়ে দিয়েছেন, তিনি বার্সা ছাড়বেন না। 

জাভির বিশ্বাস, মেসি আরো অনেক দিন বার্সেলোনাতেই থাকবেন, ‘আমি নিশ্চিত বছরের পর বছর আরো বেশি অর্থ উপার্জনের সুযোগ অনেক ক্লাব থেকেই সে পেয়েছে, যে ক্লাবগুলোর মালিক ধনকুবের। কিন্তু তার হৃদয় পড়ে আছে বার্সেলোনায়। বার্সেলোনা ও মেসির সম্পর্কটা ভালোবাসার। যেটি আরো অনেক বছর থাকবে বলেই মনে করি আমি।’



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/পরাগ     

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়