ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেয়াদ শেষে বিদায় নিলেন উপাচার্য ফায়েক উজ্জামান

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়াদ শেষে বিদায় নিলেন উপাচার্য ফায়েক উজ্জামান

বিদায়ী উপাচার্যকে শুভেচ্ছা জানান কর্মকর্তা-কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের সফল উপাচার্য হিসেবে দায়িত্বের চার বছরের মেয়াদ শেষ করলেন প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

সোমবার বিকেলে তিনি বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন। শেষ মুহূর্তে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীরা বিদায়ী শুভেচ্ছা জানান।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এর আগে কোনো উপাচার্যের মেয়াদ শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়নি। মেয়াদের পূর্বেই অথবা বিব্রতকর পরিস্থিতির মধ্যে উপাচার্যদের বিদায় নিতে হয়েছে। মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের সপ্তম উপাচার্য।

বিদায় উপলক্ষে বেলা ১১ টায় মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের ডিন, পরিচালক, ডিসিপ্লিন প্রধান, ছাত্র বিষয়ক পরিচালক, প্রভোস্টদের সঙ্গে সভায় মিলিত হন। এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বিশেষ কয়েকটি বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন। দুপুর ১২ টায় কর্মকর্তা-কর্মচারীরা তাকে সংবর্ধনা দেন।

প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ২০১২ সালের ৪ নভেম্বর থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে ২০১৩ সালের ৯ জানুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৩ সালের ১০ জানুয়ারি থেকে ২০১৭ সালের ৯ জানুয়ারি পর্যন্ত তিনি উপাচার্য হিসেবে কর্মরত থেকে বিদায় নিলেন।


রাইজিংবিডি/খুলনা/০৯ জানুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়