ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মেয়ের সঙ্গে ডেটে শাহরুখের সাত শর্ত

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়ের সঙ্গে ডেটে শাহরুখের সাত শর্ত

শাহরুখ ও সুহানা খান

বিনোদন ডেস্ক : রোমান্স কিং খ্যাত অভিনেতা শাহরুখ খান। তাকে বলা হয়ে থাকে বলিউড বাদশা। তার মেয়ের সঙ্গে প্রেম তো আর চারটি বিষয় নয়। কিন্তু মেয়ের সঙ্গে কেউ যদি ডেট করতে চায় তাহলে আপত্তি করবেন না শাহরুখ। তবে এ জন্য মানতে হবে সাতটি শর্ত।

সম্প্রতি একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন শাহরুখ। এতে নিজের জীবন থেকে শুরু করে তার মেয়ে এবং তিনি যে সকল অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন সব বিষয়েই আলোচনা করেছেন। এছাড়া নারীবাদ নিয়েও কথা বলেন এ অভিনেতা। সাক্ষাৎকারে মেয়ের সঙ্গে কেউ ডেট করতে চাইলে কী কী শর্ত পালন করতে হবে তা জানিয়েছেন তিনি।

মেয়ের হবু প্রেমিকের উদ্দেশ্যে শাহরুখ শর্ত দিয়ে বলেছেন, ১. চাকরি পেতে হবে ২. বুঝতে হবে আমি তোমাকে পছন্দ করি না, ৩. আমি সবখানেই আছি, ৪. একজন আইনজীবী নিয়োগ দাও, ৫. সে আমার রাজকুমারী, তোমার পাওয়া কোনো বিষয় নয়, ৬. জেলে যেতে আমার আপত্তি নেই, ৭. তুমি তার সঙ্গে যা করবে, আমিও তোমার সঙ্গে তাই করব।

বাবা হিসেবে শাহরুখকে নতুন করে পরিচয় করে দেওয়ার কিছু নেই। তিনি যে একজন আদর্শ বাবা তা অনেক আগেই প্রমাণ করেছেন। আর মেয়ের ব্যাপারে তিনি রক্ষণশীল হবেন এটাই স্বাভাবিক। এরপর আগে করণ জোহরের ‘কফি উইথ করণ’ টক শোতে হাজির হয়েছিলেন শাহরুখ। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল, কেউ যদি তার মেয়ে সুহানাকে চুমু খেতে চায় তাহলে তিনি কী করবেন? জবাবে শাহরুখ বলেছিলেন, ‘আমার মেয়েকে যে ছেলে কিস করার চেষ্টা করবে তার ঠোঁট আমি ছিঁড়ে ফেলব।’

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়