ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ম্যারাথনে শিপন ও লাকী এবং গোলক নিক্ষেপে কামাল প্রথম

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ১৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যারাথনে শিপন ও লাকী এবং গোলক নিক্ষেপে কামাল প্রথম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল-ডিআরইউ ক্রীড়া উৎসবের মিনি ম্যারাথনে প্রথম হয়েছেন দ্য রিপোর্টের সাঈদ শিপন ও (নারী সদস্য বিভাগে) মোহনা টেলিভিশনে’র নাজনীন আক্তার লাকী এবং গোলক নিক্ষেপে প্রথম হয়েছেন বিডিনিউজ২৪ ডটকমের কামাল হোসেন তালুকদার।

আজ শুক্রবার ১৮ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরুষদের মিনি ম্যারাথনে দৈনিক বর্তমানের রহমান আজিজ দ্বিতীয় ও জনকন্ঠের রুমেল খান তৃতীয় হয়েছেন। এছাড়া নারী সদস্যদের মিনি ম্যারাথনে রেডিও টুডে’র বিলকিছ ইরানী দ্বিতীয় ও দীপ্ত টিভির শাহনাজ শারমীন তৃতীয় হয়েছেন।

এদিকে গোলক নিক্ষেপে দ্য রিপোর্টের আমিরুল ইসলাম নয়ন দ্বিতীয় ও নিউজ বাংলাদেশ ডটকমের জুনায়েদ শিশির তৃতীয় হয়েছেন।  

সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অ্যামেচার অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ডিআরইউ’র সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়া।

এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক সুমী খান এবং টুর্নামেন্ট কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাব উদ্দিন সাহাব।  

ম্যারাথন ও গোলক নিক্ষেপ প্রতিযোগিতায় প্রায় ৫৩ জন পুরুষ ও নারী সদস্য অংশগ্রহণ করেন।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়