ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যশোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত ৩

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৪, ২১ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন। দুটি স্থানে এ বন্দুকযুদ্ধের পর পুলিশ লাশ তিনটি উদ্ধার করেছে।

সোমবার ভোররাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা মাদক ব্যবসায়ী দাবি করে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য পাওয়া গেছে।

নিহতরা হলেন যশোরের শার্শা উপজেলার বাগআচড়া ইউনিয়নের মহিষাকুড়া গ্রামের হারুনার রশীদের ছেলে মুক্তাজুল ওরফে মুন্না (৩০), একই উপজেলার টেংরালী গ্রামের আব্দুর রহমানের ছেলে সিরাজুল ইসলাম ওরফে দুখে (৪৭) এবং চৌগাছা উপজেলার আন্দুলিয়া গ্রামের শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম শফিক (২৮)। এরমধ্যে মুন্নার নামে সাতটি, দুখের নামে ৫টি ও শফিকের নামে ৪টি মাদক মামলা রয়েছে। 

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি এ কে এম আজমল হুদা জানান, সোমবার ভোররাত সাড়ে ৩টার দিকে যশোর শহরতলীর শেখহাটি ও খোলাডাঙ্গায় মাদক ব্যবসায়ীরা নিজেদের মধ্যে গোলাগুলি করছে, এমন সংবাদ পায় পুলিশ। খবর পেয়ে পুলিশ ওই স্থান দুটিতে যায়। এ সময় শেখহাটির নওয়াব আলীর খেজুর বাগান নামক স্থান থেকে দুটি লাশ ও ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একইসাথে খোলাডাঙ্গা মাঠের মধ্যে থেকে একটি লাশ ও একশ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে দুটি পিস্তল ও গুলির খোসা পাওয়ার কথাও জানান ওসি।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, ভোর ৪টা ৫ মিনিটের দিকে যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক তরুণ কুমার গুলিবিদ্ধ একটি ও যশোর উপশহর ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম দুটি লাশ হাসপাতালে নিয়ে আসেন। তারা মাথায় গুলিবিদ্ধ হওয়ায় চেহারা বিভৎস হয়ে গেছে। লাশ তিনটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/যশোর/২১ মে ২০১৮/বিএম ফারুক/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়