ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫ হাজার টাকার জন্য চাচাতো ভাইকে ৯ টুকরা!

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৩, ৪ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫ হাজার টাকার জন্য চাচাতো ভাইকে ৯ টুকরা!

বক্তব্য রাখছেন পুলিশ সুপার আলমগীর কবির

পাবনা প্রতিনিধি : চাচাতো ভাইয়ের কাছ থেকে ধার নেওয়া ৫ হাজার টাকা ফেরত দিতে দেরি হওয়ায় খুন হয়েছেন গাজী পাম্পের পাবনার বিক্রয় প্রতিনিধি আখতারুজ্জামান ওরফে সরোজ মোল্লা (৩২)।

 

শিল-পাটা দিয়ে মাথায় আঘাতের পর মৃত্যু নিশ্চিত করে লাশ দা দিয়ে কেটে ৯ টুকরা করে বাথরুমের ছাদের ওপর রেখে দেন তারই দূরসম্পর্কের চাচাতো ভাই রাহেদুজ্জামান (৩০)।

 

বুধবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার আলমগীর কবির। মঙ্গলবার রাত ১১টার দিকে পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লায় জামিল হোসেনের ভাড়া বাড়ি থেকে পুলিশ সরোজ মোল্লার ৯ টুকরা লাশ উদ্ধার করে।

 

পুলিশ সুপার জানান, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নান্দিয়া গ্রামের মৃত আলতাফ হোসেন ওরফে ফারুক মোল্লার ছেলে সরোজ মোল্লা চাকরির সুবাদে পাবনার কৃষ্ণপুর মহল্লার জামিল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি গাজী ট্যাংকের পাবনার বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার সঙ্গে থাকতেন দূরসম্পর্কের চাচাতো ভাই একই এলাকার মৃত মোশারোফ হোসেনের ছেলে রাহেদুজ্জামান।

 

পুলিশ সুপার বলেন, ২ মে আখতারুজ্জামান অফিস শেষ করে বাসায় ফেরেন। ৩ মে তিনি অফিসে না গেলে অন্য স্টাফরা তার ভাড়া বাসায় যান। সেখানে গিয়ে রাহেদুজ্জামানকে জিজ্ঞাসা করলে তিনি জানান, জরুরি কাজে আখতারুজ্জামান গ্রামের বাড়িতে গেছেন। আখতারুজ্জামান অফিসে যোগাযোগ না করায় কোম্পানির লোকজন ৩ মে সন্ধ্যায় আবার বাসায় যান। সেখানে গিয়ে দেখতে পান রাহেদুজ্জামান ব্যাগপত্র গুছিয়ে রিকশায় উঠছেন। এ সময় আখতারুজ্জামান সম্পর্কে কোম্পানির লোকজন রাহেদুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করলে তার কথাবার্তায় গরমিল পাওয়া যায়। এতে সন্দেহের সৃষ্টি হলে তাকে থানায় নিয়ে যান তারা।

 

পুলিশ সুপার আলমগীর আরো জানান, থানায় তার ব্যাগ তল্লাশি করে একটি ধারালো দা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে হত্যার কথা স্বীকার করে।

 

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হাসান বলেন, সরোজ মোল্লার চাচা মোজাম্মেল হক বাদী হয়ে বুধবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় পুলিশ রাহেদুজ্জামানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/পাবনা/৪ মে ২০১৬/শাহীন রহমান/উজ্জল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়