ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘হিমু আমার বয়ফ্রেন্ড’

রাহাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হিমু আমার বয়ফ্রেন্ড’

রাহাত সাইফুল : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান। বড় পর্দাতেও অভিনয় করেছেন তিনি। এ অভিনেত্রী গোপনে প্রেম করছেন নাট্য নির্মাতা হিমু আকরামের সঙ্গে। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় গুঞ্জন চলছে। অনেকে বলছেন, তারা নাকি লুকিয়ে বিয়ের কাজটিও সেরে ফেলেছেন।

 

হিমু ও প্রিয়া আমানের ফেসবুক ওয়ালে দুজনের একাধিক ঘনিষ্ঠ ছবিও রয়েছে। তাদের কভার ও প্রোফাইলে দুজনের ছবি দেয়া আছে। এসব ছবির ক্যাপশন দেখেও সহজেই অনুমান করা যায় তাদের প্রেমের সম্পর্কের কথা।

 

তাদের প্রেম ও বিয়ের বিষয় জানতে রাইজিংবিডির এই বিনোদন প্রতিবেদক যোগাযোগ করেন প্রিয়া আমানের সঙ্গে। এ সময় প্রেমের বিষয়টি স্বীকার করলেও বিয়ের বিষয়টি উড়িয়ে দেন প্রিয়া।

 

শোনা যাচ্ছে, নাট্য নির্মাতা হিমু আকরামের সঙ্গে আপনার নাকি বিয়ে হয়েছে? এমন প্রশ্নের জবাবে প্রিয়া আমান কিছুটা অবাক হয়ে বলেন, ‘বিয়ে হলে তো আপনারা সবার আগে জানতেন। সবাইকে জানিয়েই বিয়ে করব। মানুষ না জানিয়ে বিয়ে করে যখন দ্বিতীয় বিয়ে করেন। আমার প্রথম বিয়ে তাই আমি সবাইকে জানিয়েই বিয়ে করব।’

 

তিনি আরো বলেন, ‘আমার বাবা-মা রয়েছেন। তাদেরকে সঙ্গে নিয়ে মিডিয়ার সবাইকে জানিয়ে বিয়ে করব।’

 

নাট্য নির্মাতা হিমু আকরামের সঙ্গে আপনার প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এ বিষয় জানতে চাই। উত্তরে প্রিয়া আমান বলেন, ‘প্রেম চলছে, বিয়েও করব। প্রেম চলছে সম্পর্ক ভালো চললে বিয়ে করব না কেন?’

 

 

কতদিন ধরে আপনাদের প্রেমের সর্ম্পক? উত্তরে প্রিয়া আমান বলেন, ‘দীর্ঘ তিন বছর ধরে আমাদের ফ্রেন্ডশীপ। ওর সঙ্গে আমার বন্ধুত্বটা ভালোই চলছিল। প্রথমে ও আমার বন্ধু ছিল। এরপর হঠাৎ হিমু আমাকে প্রেমের প্রপোজ করে। আমিও রাজি হয়ে যাই। এভাবেই আমাদের প্রেম হয়। এখন হিমু আমার বয়ফ্রেন্ড।’

 

ফেসবুকে প্রকাশিত তাদের ছবি সম্পর্কে তিনি আরো বলেন, ‘একজনকে ভালোবাসি বলেই ফেসবুকে ছবি দিলাম। এতে দোষের কি?’

 

আর কিছুদিন পর বিয়ের কাজটি শেষ করবেন প্রিয়া-হিমু। দুই পরিবারের সম্মতিতেই আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজ সম্পন্ন করবেন বলেও জানিয়েছেন প্রিয়া।

 

হিমু আকরামের রচনা ও পরিচালনায় ‘হ্যালো মিস্টার স্যাম’ নাটকে কাজ করেছেন প্রিয়া আমান। এ নাটকটি এবারের ঈদুল ফিতরে বাংলাভিশনে প্রচারিত হয়েছে। এ নাটকে আরো অভিনয় করেন, রিয়াজ, সোহেল খান, রিফাত চৌধুরী, রুমি। এছাড়া এ নির্মাতার ‘চম্পাকলি’ শিরোনামের ধারাবাহিকে কাজ করেছেন প্রিয়া আমান। প্রিয়া আমান বর্তমানে কক্সবাজারে ‘নীড় খোঁজে গাঙ্গচিল’ শিরোনামের ধারাবাহিকের শুটিং করছেন।

 

প্রিয়া আমান বর্ষিয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি।

 

দ্বিতীয়বারের মতো বড় পর্দায় অভিনয় করছেন ‘বিজয়িনী’ শিরোনামের সিনেমায়। সিনেমাটি পরিচালনা করছেন শারমীন সুলতানা শর্মী। এতে অভিনেতা অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। ২০১৪-১৫ অর্থ বছরে অনুদানের এ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

 

রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়