ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজকীয়ভাবে চলচ্চিত্রে ফিরছেন তমা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৩১ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজকীয়ভাবে চলচ্চিত্রে ফিরছেন তমা

তমা মির্জা

রাহাত সাইফুল : এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। দীর্ঘদিন ধরেই তিনি চলচ্চিত্রে অনিয়মিত। তবে এবার তিনি রাজকীয়ভাবে চলচ্চিত্রে নিয়মিত হতে যাচ্ছেন। এবার তাকে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় তিন নায়কের বিপরীতে। সম্প্রতি ওপার বাংলার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। গতকাল কলকাতা থেকে রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন তমা।

বোঝেনা সে বোঝেনা টু, এক্স বয় তোর খোঁজে শিরোনামের এ তিনটি সিনেমা পরিচালনা করবেন ভারতীয় চিত্রপরিচালক রাজ চক্রবর্তী।

বোঝেনা সে বোঝেনা টু সিনেমায় তমার বিপরীতে অভিনয় করবেন সোহম। এছাড়া থাকছেন পায়েল সরকার ও কৌশিক ব্যানার্জী। এ সিনেমাটি এ বছরের শেষের দিকে শুটিং শুরু হবে বলে জানা গেছে। রাজ চক্রবর্তী প্রা. লি. ও ইকো. প্রা. লি. প্রযোজিত এক্স বয় সিনেমায় তমার বিপরীতে অভিনয় করবেন জিৎ। সিনেমাটি এ বছরের পুজার পরেই কাজ শুরু হবে। তোর খোঁজে সিনেমায় তমার বিপরীতে অভিনয় করবেন হিরণ। এ ছাড়া থাকছে সোহম, পায়েল, নুসরাত। এ সিনেমাটি আগামী বছরের শুরুতে কাজ শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তমা রাইজিংবিডিকে বলেন, ‘রাজ চক্রবর্তী একজন জনপ্রিয় চিত্রপরিচালক। তার পরিচালিত সিনেমায়গুলো অনেক জনপ্রিয় হয়েছে। জনপ্রিয় এ পরিচালকের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। এ সিনেমা তিনটিতে জনপ্রিয় তিন নায়কের বিপরীতে অভিনয় করব। এটা আমার কাছে অনেক বড় পাওয়া।’   

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত মনে বড় কষ্ট সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক অভিনেত্রী তমা মির্জার। এরপর অনন্ত হীরার ও আমার দেশের মাটি, শাহাদাত হোসেন লিটনের তোমার কাছে ঋণী চলচ্চিত্রে তিনি অভিনয় করেন। এরপর আরও কয়েকটি সিনেমায় অভিনয় করেন তমা। এছাড়া তিনি বড় পর্দার পাশিপাশি ছোট পর্দাতেও কাজ করছেন।

তমা মির্জার শৈশব-কৈশোর কেটেছে বাগেরহাটের কচুয়ায়। সেখানে মাধ্যমিক পাশ করে রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করেন তিনি। ছোটবেলার স্বপ্ন আইনজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে বর্তমানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইন বিষয়ে পড়াশোনা করছেন এ অভিনেত্রী।
 

 


রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৫/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়