ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুস্থদের মাঝে খালেদার খাবার বিতরণ

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫২, ৩০ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুস্থদের মাঝে খালেদার খাবার বিতরণ

খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

 

রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এই কর্মসূচিতে অংশ নেন বিএনপি নেত্রী। শনিবার দুপুর সোয়া ১২টায় খামার বাড়ির টিএন্ডটি মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত এক অনুষ্ঠান থেকে তিনি এই খাবার বিতরণ শুরু করেন। রাজধানীর ২৬টি পয়েন্টে তিনি আজ গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করবেন বলে জানিয়েছে তার প্রেস উইং শাখা। এর আগে দুপুর ১২ টার দিকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান খালেদা জিয়া।

 

খাবার বিতরণের কর্মসূচিতে খালেদা জিয়ার গাড়িবহরের সঙ্গে শতাধিক মোটরসাইকেলের বহর রয়েছে।

 

মোহাম্মদপুর টাউল হল, ধানমন্ডি সুগন্ধা কমিউনিটি সেন্টার, আজিমপুর বটতলা, লালবাগ বালুরমাঠ, হাইকোর্ট মাজার, জাতীয় প্রেসক্লাব, শান্তিনগর বাজার, মৌচাক ফরচুন শপিং মল, খিলগাঁও জোড় পুকুর মাঠ, মির্জা আব্বাসের বাসা, গোপীবাগ মাহবুব আলী মিলনায়তন, মতিঝিল কলোনি কমিউনিটি সেন্টার, পল্টন মসজিদ, নয়াপল্টন পার্টি অফিস, দয়াগঞ্জ মোড়, যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক, রায়সাহেব বাজার মোড়, নয়াবাজার পার্টি অফিস, বংশাল চৌরাস্তা ও নর্থসাউথ রোডে খাবার বিতরণ করবেন খালেদা জিয়া।

 

৩০ মে জিয়াউর রহমানের ৩৪তম শাহাদৎবার্ষিকী। ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার হিসেবে জিয়াউর রহমানের ভূমিকা অবিস্মরণীয় হয়ে আছে। মুক্তিযুদ্ধে জেড ফোর্সের অধিনায়ক হিসেবে রণাঙ্গনে যুদ্ধ করেন তিনি। ‘৭৫ পরবর্তী পরিবর্তিত রাজনৈতিক প্রেক্ষাপটে রাষ্ট্রীয় ক্ষমতায় আসেন জিয়া। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৫/রেজা/দিলারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়