ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে বিপ্লব হত্যায় মামলা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বিপ্লব হত্যায় মামলা

বিপ্লব হোসেন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মহানগরীতে প্রকাশ্যে ছুরি মেরে বিপ্লব হোসেন (২৮) নামে এক যুবককে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টায় নিহতের বড় ভাই আসাদ ওরফে বুলবুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

নগরীর মতিহার থানার পরিদর্শক মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন। মামলাটির তদন্তও করছেন তিনি।

মাহবুব আলম জানান, মামলায় তিন জনকে আসামি করা হয়েছে। তারা হলেন নিহত বিপ্লবের প্রাক্তন শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০)।

তিনি আরো জানান, শুক্রবার বিকেলের ওই হত্যাকাণ্ডের পর আসামিরা পালিয়ে গেছেন। তাই কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর শনিবার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে নিহত বিপ্লবের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কাজলা কেডি ক্লাব এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বিপ্লব হোসেনকে। বিপ্লব ওই এলাকার এরশাদ আলীর ছেলে। মামলার আসামিদেরও বাড়ি একই এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, রনি ও বিপ্লব দুই বন্ধু ছিলেন। প্রায় ৮ বছর আগে বিপ্লব ভালোবেসে রনির ছোট বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নেননি রনি। চার বছর আগে বিপ্লব ও লিজার বিবাহবিচ্ছেদও ঘটে।

লিজা এখন তার ৭ বছর বয়সী মেয়ে অংকিতাকে নিয়ে চট্টগ্রামে থাকেন। সেখানে তিনি একটি চাকরি করেন। তবে লিজা বাড়ি এলে বিপ্লবের সঙ্গে তার যোগাযোগ হতো। এ নিয়ে বিপ্লবের সঙ্গে ফের দ্বন্দ্ব শুরু হয় রনির।

নিহতের পরিবারের সদস্যদের দাবি, শুক্রবার বিকেলে বাড়ির সামনেই বিপ্লবের বুকের দুই স্থানে ছুরিকাঘাত করেন রনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডে সহায়তা করেছেন রনির বাবা হাবিবুর রহমান ও প্রতিবেশী সাইদুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা বলছেন, ঘটনার সময় তিন আসামিই ঘটনাস্থলে ছিলেন বলে মামলার এজাহারে দাবি করা হয়েছে। তবে কে কে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা তদন্ত করা হচ্ছে।



রাইজিংবিডি/রাজশাহী/৪ মার্চ ২০১৭/তানজিমুল হক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়