ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাবি উপাচার্যের সঙ্গে রাবিসাসের সৌজন্য সাক্ষাৎ

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবি উপাচার্যের সঙ্গে রাবিসাসের সৌজন্য সাক্ষাৎ

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিনের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নবগঠিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেন।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে উপাচার্যের সঙ্গে রাবিসাসের সভাপতি হাসান আদিব এবং সাধারণ সম্পাদক মুস্তাফিজ রনির নেতৃত্বে সমিতির সদস্যরা এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিন নতুন কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি সংগঠনের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

সাক্ষাৎকালে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে সমিতির সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে উপাচার্য বলেন, সাংবাদিকতার মাধ্যমে দেশের অগ্রগতিতে অবদানের ব্যাপক সুযোগ রয়েছে। সাংবাদিকরা বর্তমান প্রেক্ষাপটে জনগণের পঞ্চমইন্দ্রিয়ের মতো কাজ করছে। বিশ্ববিদ্যালয়ের বিকাশে সাংবাদিকদের অনেক ভূমিকা রয়েছে। সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের খুঁটিনাটি বিষয়গুলো উঠে আসে।

এ ছাড়া রাবিসাসের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, প্রক্টর অধ্যাপক ড. মজিবুল হক আজাদ খান,  ছাত্র-উপদেষ্টা মিজানুর রহমান ও জনসংযোগ দপ্তরের প্রশাসক মশিহুর রহমানের সঙ্গেও সাক্ষাৎ করেন।



রাইজিংবিডি/রাবি/২৪ জানুয়ারি ২০১৭/মেহেদী হাসান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়