ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রামোস যেখানে রিয়াল মাদ্রিদের ৫০তম

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৮, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রামোস যেখানে রিয়াল মাদ্রিদের ৫০তম

আত্মঘাতী গোল করার পর সার্জিও রামোস

ক্রীড়া ডেস্ক : ম্যাচের শেষ মুহূর্তে গোল করে অনেকবারই রিয়াল মাদ্রিদের হার এড়ানোর নায়ক হয়েছেন সার্জিও রামোস। কিন্তু কখনো যে মুদ্রার উল্টো পিঠও দেখতে হয়। স্প্যানিশ ডিফেন্ডার লা লিগায় পরশু সেভিয়ার বিপক্ষে শেষ মুহূর্তে করে বসলেন আত্মঘাতী গোল।

ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যাওয়ার পর ৮৫ মিনিটে রামোসের ওই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে রিয়াল। যোগ করা সময়ে আরেকটি গোল হজম করে টানা ৪০ ম্যাচ অপরাজিত থাকার পর হারের বিবর্ণ স্বাদ পায় জিনেদিন জিদানের দল।

শুধু রামোস নয়, রোনালদোরও কিন্তু আত্মঘাতী গোল করার নজির আছে। ২০১৩ সালে লিগে রোনালদোর আত্মঘাতী গোলে গ্রানাডার কাছে ১-০ ব্যবধানে হেরে গিয়েছিল রিয়াল। তবে রামোস সেভিয়ার বিপক্ষে আত্মঘাতী গোল করে একটি ‘মাইলফলকে’ নাম লিখিয়েছেন। লা লিগায় আত্মঘাতী গোল করা রিয়ালের ৫০তম খেলোয়াড় তিনি।

সব মিলিয়ে ২৭৪১ লিগ ম্যাচে রিয়াল মাদ্রিদ আত্মঘাতী গোল করেছে মোট ৬১টি। এর মধ্যে প্রাক্তন রিয়াল মাদ্রিদ খেলোয়াড় কোরোনা, মিগুয়েল মুনোজ ও পিররি তিনটি করে আত্মঘাতী গোল করেছেন। দুটি করে আত্মঘাতী গোল আছে আন্দ্রেস স্যাবিদো, সান হোসে, হোসে মারিয়া জারাগা, রিকার্ডো রোচারের।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়