ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রায় দ্রুত কার্যকর করা হোক : বিউটি

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রায় দ্রুত কার্যকর করা হোক : বিউটি

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন সেলিনা ইসলাম বিউটি

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেছেন একটি মামলার বাদী সেলিনা ইসলাম বিউটি।

সোমবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ রায় ঘোষণা করা হয়।

রায়ে ২৬ আসামির ফাঁসি ও ৯ আসামির বিভিন্ন মেয়াদে সাজা হওয়ায় সেলিনা ইসলাম বিউটি তার প্রতিক্রিয়ায় বলেন, ‘এ রায়ে নিহত সাতজনের পরিবার সন্তুষ্ট হয়েছে। এ রায় উচ্চ আদালতে বহাল রেখে দ্রুত কার্যকর করা হোক।’

তিনি আরো বলেন, ‘আজ আমরা সঠিক রায় পেলাম। আমি সরকার এবং প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাব, দ্রুত এ রায় বাস্তবায়ন হোক। তাহলে নিহতদের আত্মা শান্তি পাবে।’

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব স্টেডিয়ামসংলগ্ন লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদীর বন্দর উপজেলার কলাগাছিয়া শান্তিনগর এলাকায় লাশ ভেসে উঠলে অপহৃত সাতজনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও নিহত আইনজীবী চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন।

 

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৬ জানুয়ারি ২০১৭/হাসান উল রাকিব/উজ্জল/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়