ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রূপগঞ্জে দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ, আহত ১০

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রূপগঞ্জে দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগাঁও গ্রামে জমি দখল ও ভরাটকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে একজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বেশ কিছু দিন ধরে লোকজন নিয়ে এলাকার কিছু জমি মাটি দিয়ে ভরাট করছেন। এলাকাবাসী প্রতিবাদ করলে নানাভাবে তাদের হুমকি দিয়ে আসছেন। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকেল ৩টায় এলাকাবাসী পূর্বগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশ শেষে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহেদ আলীর নেতৃত্বে গ্রামবাসী বিক্ষোভ মিছিল বের করে। এ সময় রফিক চেয়ারম্যানের পক্ষ হয়ে ইউপি মেম্বার মো. বজলুর নেতৃত্বে একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড, হকিস্টিক ও লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভকারীদের ওপর হামলা চালায়। এ সময় দুইপক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ হয়।

এতে শমসের নামের একজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ জানান, এলাকাবাসী একপক্ষের বিরুদ্ধে জমি দখল করে ভরাট করার অভিযোগ করেছে। পুলিশ বিষয়টির তদন্ত করছে। অভিযোগ সত্য প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি জানান, দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেওয়ায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৭ জানুয়ারি ২০১৭/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়