ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লা রিভ ঈদ কালেকশন ২০১৫

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা রিভ ঈদ কালেকশন ২০১৫

লা রিভের পোশাক

লাইফস্টাইল প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আকর্ষণীয় ও নজরকাড়া পোশাক নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’। লা রিভের সব আউটলেটের পাশাপাশি ঘরে বসে www.lerevecraze.com ওয়েবসাইট থেকেও কেনা যাবে যে কোনো বয়সের পুরুষ, নারী ও শিশুদের পোশাক।

 

এবারের ঈদ উৎসবে ঘরে-বাইরে, কাজের পরিবেশে ও ঘুরে বেড়াতে সবার জন্যই আছে আরামদায়ক ও মানানসই লা রিভের পোশাক।

 

লা রিভের ঈদ পোশাক পরিকল্পনা করা হয়েছে আর্টিস্যানাল থিমের ওপর ভিত্তি করে। জ্যামিতিক কাঠামো ও নান্দনিক নকশা থিমটিতে এনে দিয়েছে রাজকীয় রূপ। শুধু তাই নয়, আধুনিক ধারার শিল্পরীতি ফুটিয়ে তুলতে আকর্ষণীয় সব রঙের ব্যবহারের পাশাপাশি যোগ করা হয়েছে ফুলেল নকশা, লেইস, মসৃণ ফেব্রিক ও ভেলভেট। আর এসবই লা রিভের পোশাকে এনে দিয়েছে আভিজাত্য।

 

লা রিভের এবারের ঈদ কালেকশনে নারীদের জন্য রয়েছে ঘরোয়া পোশাক থেকে শুরু করে জমকালো বাহারি পোশাক। কারচুপির টিউনিক ও বিভিন্ন ধরনের পালাজ্জোর পাশাপাশি সালোয়ার-কামিজের বিশাল সংগ্রহে ক্রেতা পাবেন জারদোজিখচিত অজস্র রঙের ও ডিজাইনের ফুলেল নকশার পোশাক। এছাড়াও বর্ষা মৌসুমের কথা মাথায় রেখে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে থ্রিডি সিলোয়েটখচিত ফুলেল নকশাদার সব লং ড্রেস।

 

ছেলেদের এবারের ঈদ পোশাকে প্রাধান্য দেয়া হয়েছে জ্যাকোয়ার্ড ও ডবি ফেব্রিক্স। আর্টিস্যানাল থিমকে ফুটিয়ে তুলতে লিনেনের কাজ করা হয়েছে পোশাকে। এ ছাড়াও উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ, এমব্রয়ডারি, ক্র্যাফটস, অ্যাপ্লিক, এম্বেলিশমেন্ট এবং থ্রিডি ফ্লোরাল ডিজাইন।

আর বাঙালির উৎসবের অনন্য পোশাক পাঞ্জাবির বিশাল কালেকশন তো রয়েছেই। লা রিভে রয়েছে সকল মাপের পাঞ্জাবি। উৎসবের আবহে এসব পাঞ্জাবিতে হাতের কাজের পাশাপাশি রয়েছে কারচুপিসহ অন্যান্য নজরকাড়া ডিজাইন।

 

পাঞ্জাবির সঙ্গে বিভিন্ন রকম পায়জামার পাশাপাশি এবার বর্ষার মাঝেই ঈদের বিষয়টি বিবেচনা করে পুরুষের কালেকশনে আরো যোগ করা হয়েছে আরামদায়ক সব শার্ট, টি-শার্ট, পোলোশার্ট এবং বিভিন্ন রকমের ট্রাউজার ও জিন্স।

 

সোনামণিদের জন্যও লা রিভে রয়েছে আকর্ষণীয় রঙ ও ডিজাইনের চমৎকার সব আরামদায়ক পোশাক। ২-১২ বছরের ছেলেমেয়ের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, টি-শার্ট, পাঞ্জাবি, জিন্স, ফ্রকসহ অন্যান্য সকল পোশাক। এ ছাড়াও আছে উৎসবের আনন্দে শিশুদের জন্য ফ্যাশনেবল ও আরামদায়ক সব পোশাক।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়