ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শর্ত মেনে নাসিরনগর গেল জাবি শিক্ষার্থীরা

সমীর চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ১৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শর্ত মেনে নাসিরনগর গেল জাবি শিক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর অভিমুখে যাত্রা করা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদেরকে  অবশেষে  শর্ত  সাপেক্ষে যেতে দিয়েছে পুলিশ।

 

৪৭ সদস্যের প্রতিনিধি দলের ১৪ জনকে পুলিশের তত্বাবধানে নাসিরনগর যেতে দেওয়া হয়। সেখানে গিয়ে তারা ক্ষতিগ্রস্তদের মাঝে এক লাখ টাকা বিতরণ করেন।

 

এর আগে জাবি শিক্ষার্থীরা নাসিরনগরে যাওয়ার জন্য সড়ক পথে রওয়ানা হলে বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ এলাকায় পুলিশ তাদেরকে আটকে দেয়। এ সময় তাদেরকে বলা হয় নিরাপত্তার স্বার্থে সবাইকে যেতে দেওয়া হবে না। এক পর্যায়ে পুলিশের সঙ্গে দীর্ঘ আলোচনা শেষে দুপুর ২টার দিকে তাদেরকে নাসিরনগর যেতে দেওয়া হয়।

 

জাবি শিক্ষার্থী রবিন কর্মকার নাসিরনগর পৌঁছে সাংবাদিকদেরকে জানান, আশুগঞ্জে তাদেরকে আটকে দেওয়া হয়। নিরাপত্তার কথা বলে তাদের সবাইকে আসতে দেওয়া হয়নি। পরে ১৪ জনের একটি দল নিয়ে এখানে আসেন।

 

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল করিম রাইজিংবিডিকে জানান, শিক্ষার্থীদেরকে নিরাপত্তার দেওয়ার বিষয়ে পুলিশ সদর দপ্তর থেকে বলা হয়েছিল। যে কারণে শিক্ষার্থীরা আশুগঞ্জ আসার পর বিষয়টি নিয়ে আলোচনা করা হয়।

 

 

রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/ ১৮ নভেম্বর ২০১৬/সমীর চক্রবর্তী/সুজন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়