ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শহিদের নিমন্ত্রণ পাচ্ছেন না কারিনা-প্রিয়াঙ্কা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৩ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শহিদের নিমন্ত্রণ পাচ্ছেন না কারিনা-প্রিয়াঙ্কা!

শহিদ কাপুর, কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : দিন যত এগিয়ে আসছে বলিউড অভিনেতা শহিদ কাপুরের বিয়ে নিয়েও চলছে জোর প্রস্তুতি। এ অভিনেতার বিয়ের সবকিছু ঠিকই চলছে কিন্তু নিমন্ত্রণে অতিথিদের তালিকা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

জানা গেছে, শহিদ নাকি তার সাবেক প্রেমিকা কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের নিমন্ত্রণ দিচ্ছেন না। আর এ নিয়ে হলিউড পাড়ায় চলছে নানা গুঞ্জন। যদিও এর আগে কারিনা বলেছিলেন, যদি তিনি নিমন্ত্রণ পান তাহলে অবশ্যই শহিদের বিয়েতে যাবেন।

এ ব্যাপারে শহিদের একজন ঘনিষ্ঠ সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা খুব আশ্চর্য হয়েছি যখন তার (শহিদের) সাবেক প্রেমিকা বিয়ের নিমন্ত্রণ নিয়ে কথা বলে। তিনি কী ভুলে গেছেন তার (শহিদ) সঙ্গে কেমন ব্যবহার করা হয়েছে। তিনি শহিদকে না জানিয়ে গোপনে তার সহ-অভিনেতার সঙ্গে শুটিংয়ে গিয়েছিলেন। তিনি কী ভেবেছিলেন, পরে মুম্বাইয়ে এসে শহিদকে বলবেন আর সব ঠিক হয়ে যাবে?’  

তিনি আরো বলেন, ‘শহিদ তাকে না জানিয়ে শুটিংয়ের যাওয়ার বিষয়টি জেনে ফেলেছিলেন। এরপর তার সঙ্গে সম্পর্ক শেষ করে ফেলেন। এখন তিনি বিয়ের নিমন্ত্রণের কথা বলছেন? সত্যিই প্রহসন!’

 

এর আগে একটি খবরে জানা গিয়েছিল বিয়ের প্রথম নিমন্ত্রণপত্রটি কারিনাকেই পাঠিয়েছেন শহিদ। তবে ঘনিষ্ঠ সূত্রটির তথ্য যদি সঠিক হয়ে থাকে বিয়েতে দেখা মিলছে না কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার।


রাইজিংবিডি/ঢাকা/৩ জুলাই ২০১৫/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়