ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কারিশমার প্রেমলীলা

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 কারিশমার প্রেমলীলা

কারিশমা কাপুর

বিনোদন ডেস্ক : ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে ঘর বেঁধেছিলেন এক সময়ের পর্দা কাঁপানো বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। চলতি বছর তাদের দীর্ঘ দিনের দাম্পত্য জীবনের অবসান হয়েছে।

 

এদিকে কারিশমা-সঞ্জয়ের সম্পর্কের টানাপোড়েনের শুরু থেকে একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও সন্দ্বীপ তোশনিওয়ালের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। তাদের প্রেমের সম্পর্ক এখনো চলছে। কারিশমা সন্দ্বীপের সঙ্গে নতুন করে ঘর বাঁধতে যাচ্ছেন এ খবর ২০১৪ সালে চাউর হয়। তবে এখনো তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হননি।

 

সম্প্রতি কারিশমা-সন্দ্বীপের পুরোনো প্রেমে নতুন হাওয়া লেগেছে। কারণ সন্দ্বীপ নাকি কারিশমার জন্য বড় আয়তনের একটি বাড়ি খুঁজছেন। যেখানে কারিশমা-সন্দ্বীপ একসঙ্গে থাকবেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

 

তবে বিয়ের আগে সন্দ্বীপের সঙ্গে লিভ ইন করবেন কিনা তা জানা যায়নি। এদিকে সাইফ পত্নী কারিনা চলতি মাসেই মা হতে চলেছেন। তাই এ অভিনেত্রীকে দেখতে গিয়েছিলেন কারিশমা-সন্দীপ।   

 

এক বন্ধুর মাধ্যমে সন্দ্বীপের সঙ্গে কারিশমার পরিচয় হয়। পরিচয়ের পর পরস্পরের প্রতি দুর্বল হয়ে পড়েন তারা। তারপর থেকে চলছে কারিশমা-সন্দ্বীপের প্রেমলীলা।

 

১৯৯২-১৯৯৫ সাল পর্যন্ত সহশিল্পী অজয় দেবগনের সঙ্গে প্রেম করেন কারিশমা। অজয়ের আগে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে কারিশমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  ২০০২ সালের অক্টোবরে তারা বাগদানের ঘোষণাও দিয়েছিলেন। কিন্তু চার মাসের মাথায় তাদের বাগদান বিষয়টি ভেস্তে যায়। ২০০৩ সালের সেপ্টেম্বরে সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়