ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা মোদির

রফিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা মোদির

রাইজিংবিডি ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অব্যাহত অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

নয়াদিল্লি সফররত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে ১৯ সদস্যের একটি প্রতিনিধিদল সোমবার নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের পাঁচ জ্যেষ্ঠ সদস্যের সঙ্গে নরেন্দ্র মোদি প্রায় ৪০ মিনিট মতবিনিময় করেন। প্রতিনিধিদলের সদস্যরা মহান মুক্তিযুদ্ধ এবং পরবর্তী সব সময়ে সহযোগিতার জন্য ভারত সরকার এবং জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিনিধিদলের অন্য চার সদস্যে হলেন-  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক।

নরেন্দ্র মোদি সাম্প্রতিক রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করেন এবং রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানে ভারত শিগগিরই উদ্যোগ নেবে বলে তিনি প্রতিনিধি দলকে জানান। তিনি বলেন, অতীতের মতো সব সময় বাংলাদেশের সকল দুঃসময়ে ভারত বাংলাদেশের পাশে থাকবে।



বাংলাদেশের প্রতিনিধিরা তিস্তা সমস্যার কথা তুলে ধরলে তিনি অন্য সব সমস্যার মতো তিস্তা সমস্যারও অচিরেই সমাধান করা হবে বলে প্রতিনিধি দলকে জানান।

পাঁচ সদস্যের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সঙ্গে একান্ত আলোচনার পর নরেন্দ্র মোদি প্রতিনিধিদলের অন্য সব সদস্যের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় দিল্লিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলীও উপস্থিত ছিলেন।

এর আগে সকালে সেতুমন্ত্রীর নেতৃত্বাধীন প্রতিনিধিদল ভারতের লোকসভা পরিদর্শন করেন।

তথ্যসূত্র : বাসস



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/রফিক/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়