ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেষ বেলায় শিমুল খান ও সৈকত নাসির

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৬ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ বেলায় শিমুল খান ও সৈকত নাসির

শুভেচ্ছা বিনিময় করছেন শিমুল খান এবং সৈকত নাসির

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম আজ তৃতীয়বর্ষে পর্দাপণ করল। এ উপলক্ষে রাইজিংবিডিকে শুভেচ্ছা জানাতে রোববার রাতে রাইজিংবিডির কার্যালয়ে আসেন খল-অভিনেতা শিমুল খান ও দেশা-দ্যা লিডার খ্যাত চিত্রনির্মাতা সৈকত নাসির। তিনি রাইজিংবিডিকে শুভ কামনা জানান।

এ প্রসঙ্গে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘অনলাইন পত্রিকা অনেক সময় ভুল তথ্যদিয়ে খবর প্রকাশ করে থাকে। এ দিক দিয়ে রাইজিংবিডি সবসময় সত্য তথ্য দিয়ে খবর প্রকাশ করে থাকে। আমার পছন্দের পত্রিকার মধ্যে রাইজিংবিডি অন্যতম। রাইজিংবিডির শুভ কামনা করছি।

এ শিমুল খান রাইজিংবিডিকে বলেন, ‘অনেক অনলাইন আমার সাক্ষাৎকার নিতে চায়। আমি প্রথমে দেখি পত্রিকাটি কোন ধরনের নিউজ প্রকাশ করে। যদি দেখি সত্য ঘটনা প্রকাশ করে ভুল কোনো নিউজ প্রকাশ করে না তখনই সাক্ষাৎকার দিতে রাজি হই। রাইজিংবিডি নিউজ দেখা হয় সবসমই এ পোর্টালটি সত্য খবর প্রকাশ করে থাকে। রাইজিংবিডির সফলতা কামনা করছি।’

২০১৩ সালের এই দিনে এ অনলাইন নিউজ পোর্টালটি যাত্রা শুরু করেছিল। হাঁটি হাঁটি পা পা করে আজ তৃতীয়বর্ষে পদার্পণ করলো এ সংবাদমাধ্যমটি।  

সৈকত নাসির পরিচালিত প্রথম চলচ্চিত্র দেশা দ্যা লিডার সম্প্রতি মুক্তি পেয়েছে। তার যৌথ প্রযোজনার সিনেমা পুলিশ গীরী, পাশানএবং নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ হাতে রয়েছে।

আশিকুর রহমান পরিচালিত মুসাফির, হাসিবুল রেজা কল্লোল পরিচালিত সত্বা ও লিটন পরিচালিত শেষ চুম্বন এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া আগামী ১ মে শিমুল খান অভিনীত ওর্য়ানিং সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।
 


রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৫/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়