ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেষ মুহূর্তের গোলে পয়েন্ট বাঁচাল আরামবাগ

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২৪ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ মুহূর্তের গোলে পয়েন্ট বাঁচাল আরামবাগ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের জমকালো উদ্বোধনী ম্যাচেই হারের তিক্ত স্বাদ গ্রহণ করতে পারত আরামবাগ ক্রীড়া চক্র।

 

কিন্তু ভাগ্যদেবী সঙ্গে থাকায় কপাল পুড়েনি ওয়ালটন ফেডারেশন কাপের রানার আপ আরামবাগের। অন্যদিকে ভিন্নচিত্র শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। নিশ্চিত জয়ের পথে এগিয়ে যাওয়া ম্যাচে শেষ মুহূর্তের গোল হজম করে তারা। ১-১ গোলে ড্র হয়েছে দুই পরাশক্তির লড়াই। পয়েন্ট ভাগাভাগি করতে হচ্ছে তাদেরকে।

 

চট্টগ্রামের এম এ আজিজ স্টেয়িামে বিকেল ৪.৩০ মিনিটে ম্যাচটি শুরু হয়। ম্যাচের ১৪ মিনিটে বিদেশী ডার্লিংটনের গোলে এগিয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শুরুতে গোল হজম করেও দারুণ পারফর্ম করে সাইফুল বারীর টিটুর শিষ্যরা। কিন্তু লক্ষ্যভেদ করতে পারছিলেন না ফরোয়ার্ডরা। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় শেখ জামাল।

 

 

বিরতির পর আরামবাগের আক্রমণের বিপক্ষে তারাও পাল্টা আক্রমণে যায়। কিন্তু কোনো দলই বল জালে জড়াতে পারছিলেন না। শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য পাল্টে দেন আরামবাগের আব্দুল্লাহ। নির্ধারিত সময়ের পর যোগ হওয়া সময়ে (৯০+১) জামালের জালে বল পাঠান আরামবাগের নায়ক।

 

 

ম্যাচের শেষ মুহুর্তে শেখ জামালের দুই ফুটবলার লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ৯৩ মিনিটে ডার্লিংটন এবং পরের মিনিটে ইশাকে লাল কার্ড দেখান রেফারি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৬/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়