ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ নিষ্প্রাণ ড্র

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ নিষ্প্রাণ ড্র

রানার্স আপ প্রাইম ব্যাংকের খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের শেষ রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে মুখোমুখি হয় ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন। চতুর্থ ও শেষ দিনে এসে ম্যাচটি নিষ্প্রাণ ড্র হয়েছে।

ম্যাচটি যে ড্র হতে যাচ্ছে সেটা অবশ্য দ্বিতীয় দিনেই আঁচ করা গিয়েছিল। প্রাইম ব্যাংক সাউথ জোন প্রথমে ব্যাট করতে নেমে তৃতীয় দিন পর্যন্ত ব্যাট করে। ৮ উইকেট হারিয়ে ৭৪৯ রান তুলে তৃতীয় দিনে ইনিংস ঘোষণা করে তারা। তুষার ইমরান ২১৭, শাহরিয়ার নাফীস ২০৭ ও মোহাম্মদ মিথুন ১৩১ রান করেন। বল হাতে ওয়ালটন সেন্ট্রাল জোনের শুভাগত হোম ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন তানভীর হায়দার।

জবাবে সাদমান ইসলামের অনবদ্য ১১৩ রান ও তাইবুর রহমানের ৯০ রানের ইনিংসে ভর করে সবকটি উইকেট হারিয়ে ৪১৫ রান তোলে ওয়ালটন সেন্ট্রাল জোন। বল হাতে প্রাইম ব্যাংকের নাজমুল ইসলাম ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন আল-আমিন হোসেন ও আব্দুর রাজ্জাক।

এরপর অবশ্য আবারো প্রাইম ব্যাংক ব্যাট করতে নামে। কোনো উইকেট না হারিয়ে ৩৩ রান তুলে দিন শেষ করে। তাতে ড্র ভিন্ন অন্য কোনো ফল হয় না। তুষার ইমরান ২৮ ও নাহিদুল ইসলাম ৪ রানে অপরাজিত থাকেন।



ড্রয়ের ম্যাচে প্রাইম ব্যাংক সাউথ জোন পায় ৩ পয়েন্ট। আর ওয়ালটন সেন্ট্রাল জোন পায় ১ পয়েন্ট। ৩ পয়েন্ট পেয়ে ৬ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে বাংলাদেশ ক্রিকেট লিগের ২০১৬-১৭ মৌসুমে রানার্স-আপ হয়েছে প্রাইম ব্যাংক।

সংক্ষিপ্ত স্কোর :

সাউথ জোন-
প্রথম ইনিংস : ৭৪৯/৮ ডিক্লে. (তুষার ২১৭, নাফীস ২০৭ ও মিথুন ১৩১; শুভাগত ৩/২০২)।
দ্বিতীয় ইনিংস : ৩৩/০ (তুষার ২৮, নাহিদুল ৪)।

ওয়ালটন সেন্ট্রাল জোন :
প্রথম ইনিংস- ৪১৫/১০ (সাদমান ১১৩, তাইবুর ৯০; নাজমুল ৪/১০০)।

ফল : ড্র



রাইজিংবিডি/ঢাকা/৮ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়