ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সব শিশু হত্যাকারীর বিচার হওয়া উচিত: মতিয়া

মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২৭ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সব শিশু হত্যাকারীর বিচার হওয়া উচিত: মতিয়া

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শিশু শেখ রাসেলের হত্যাকারীসহ সব শিশু হত্যাকারীর বিচার হওয়া উচিত।

 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে শেখ রাসেল চেস ক্লাব আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

মতিয়া চৌধুরী বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় না আসলে আমরা বঙ্গবন্ধুর হত্যার বিচার করতে পারতাম, তা বিশ্বাস করি না। ওনি কিন্তু ওনার (শেখ হাসিনা) পিতার হত্যা ও আত্মীয় স্বজনের হত্যার বিচার করেই ক্ষান্ত হননি, যুদ্ধাপরাধীদের বিচার করছেন। যা বঙ্গবন্ধু শুরু করেছিলেন। আর জিয়াউর রহমান বাতিল করেছিলেন। শেখ হাসিনা না হলে এ দেশে যুদ্ধাপরাধীদের বিচার হতো?’

 

কৃষিমন্ত্রী বলেন, ‘রাসেল মারা যাবার পরেও জয় ও পুতুলকে নিয়ে জীবনের মায়া না করে দেশে এসেছিলেন শেখ হাসিনা। তার বাচ্চাদের বিদেশে রেখে আসেনি।’

 

সংগঠনের সভাপতি কে এম শহিদ উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, ডা. সিরাজুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল তারেক।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭আগস্ট ২০১৫/মিথুন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়