ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সরকার নদী খাল পুকুর খননের ব্যবস্থা করেছে : পলক

আরিফুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৬ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকার নদী খাল পুকুর খননের ব্যবস্থা করেছে : পলক

নাটোর প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশ থেকে মৎস্য ভা-ার হারিয়ে যেতে বসেছিল। ‘জাল যার জলা তার’ এই স্লোগানকে সামনে রেখে বর্তমান সরকার মৎস্য ভা-ারকে সমৃদ্ধ করতে অভয়াশ্রম ঘোষণা দিয়ে নতুন নতুন আইনের মাধ্যমে নদী, খাল, পুকুর, বিল খননের ব্যবস্থা করেছে। তারই ধারাবাহিকতায় জেলেদের পরিচয়পত্র, মৎস্য সম্প্রসারণ প্রতিনিধিদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হচ্ছে।

 

প্রতিমন্ত্রী আজ শনিবার দুপুরে নাটোরের সিংড়ায় উপজেলা কৃষি প্রশিক্ষণ মিলনায়তনে বাইসাইকেল ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমন্ত হেনরী কুবীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-রাজশাহী মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মাহবুবুল আলম, ঢাকা মৎস্য অধিদপ্তরের জেলে নিবন্ধন প্রকল্পের পরিচালক আরিফুর রহমান তরফদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকসহ স্থানীয় নেতারা।

 

পরে প্রতিমন্ত্রী ১২ জন মৎস্য সম্প্রসারণ প্রতিনিধির মধ্যে বাইসাইকেল ও ৪ হাজার ৯৫৪ জন জেলের মধ্যে পরিচয়পত্র বিতরণ করেন। এ ছাড়াও তিনি ২৮ জন প্রতিবন্ধীর মধ্যে নগদ টাকা বিতরণ  করেন।

 

 

রাইজিংবিডি/নাটোর/৬ ফেব্রুয়ারি ২০১৬/আরিফুল ইসলাম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ