ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ব্যাটসম্যানদের পারফরম্যান্সে ক্ষিপ্ত তামিম

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ১২ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যাটসম্যানদের পারফরম্যান্সে ক্ষিপ্ত তামিম

ক্রীড়া প্রতিবেদক : ১২৭ রান তাড়া করতে নেমে ৪ রানের হার কোনো ভাবেই মেনে নিতে পারছেন না তামিম ইকবাল।

 

খুলনা টাইটান্সকে আগে ব্যাটিংয়ে পাঠিয়ে নিয়ন্ত্রিত বোলিংয়ে ১২৭ রানে আটকে দেয় চিটাগং ভাইকিংস। কিন্তু বোলিংয়ের মত ব্যাটিংয়ে ভালো করতে না পারায় টানা দ্বিতীয় ম্যাচ হারতে হল চিটাগং ভাইকিংসকে।

 

সংবাদ সম্মেলনে তামিম বলেন,‘যে ধরণের ক্রিকেট খেলছি সে ধরণের ক্রিকেট খেললে এভাবেই হারতে থাকব। শেষ ওভারে আমাদের দুইটা সেট ব্যাটসম্যান ছিল। আমার কাছে মনে হয় আমরা যদি একটু স্মার্টলি ক্রিকেট খেলতাম তাহলে শেষ ওভারে ৬ রান করা অনেক কঠিন ছিল না।’

 

৭৮ রানে জহুরুর ইসলাম অমি আউট হওয়ার পর সপ্তম উইকেটে খুলনার থেকে ম্যাচ বের করে আনেন মোহাম্মদ নবী ও চতুরঙ্গ ডি সিলভা। ২৪ বলে ৪৫ রান যোগ করেন তারা। কিন্তু শেষ সময়ের চরম নাটকীয়তায় দুজনই হেরে বসেন।

 

ব্যাটসম্যানদের উপর ক্ষেপে তামিম বলেন,‘একটা ব্যাটসম্যানকে ২০ বার ড্রেসিং রুম থেকে ম্যাসেজ পাঠানোর পরও যদি সে ভুল করে তাহলে বুঝতে হবে ওর মাথায় কোন সমস্যা আছে! এ পর্যায়ের ক্রিকেটে যদি ক্রিকেটারদের ‘ডাল ভাতের মত সব খাওয়ায় দিতে হয়’ তাহলে আমি দুঃখিত, বলতেই হচ্ছে সে এখানে খেলার যোগ্য নয়।’

 

নির্দিষ্ট কোনো ব্যাটসম্যানের নাম তামিম সরাসরি মুখে বলেননি। তবে ড্রেসিং রুমের আবহ দেখে বোঝা গেল জহুরুল ইসলাম অমি ও চতুরঙ্গ ডি সিলভার পারফরম্যান্সেই ক্ষেপে আছে চিটাগং ভাইকিংসের টিম ম্যানেজম্যান্ট! অমি ব্যাট হাতে গুরুত্বপূর্ণ সময়ে ১৮ বলে ১ ছক্কায় ২৫ রান করে নিজের উইকেট উপহার দিয়ে আসেন। শেষ ওভারে আলসেমি করে আউট হন চতুরঙ্গ ডি সিলভা।

 

রাইজিংবিডি/ঢাকা/১২নভেম্বর২০১৬/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়