ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাইমনকে নাগরিক সংবর্ধনা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইমনকে নাগরিক সংবর্ধনা!

‘জল শ্যাওলা’সিনেমার শুটিংয়ের দৃশ্য

রাহাত সাইফুল : দেশের সবচেয়ে দামি কষ্টিপাথর উদ্ধার করে সরকারের কাছে হস্তান্তর করায় নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এতে ডিবি পুলিশ অফিসার আবির ও ফটো সাংবাদিক আঁচলকে সংবর্ধনা দেয়া হবে। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজসেবক ও মেয়র আবুল হোসেন মজুমদার। তবে এসব বাস্তবের কোন ঘটনা নয় ‘জল শ্যাওলা’শিরোনামের সিনেমায় এমন দৃশ্য দেখা যাবে।

জেসমিন আক্তার নদী পরিচালিত  এ সিনেমায় ডিবি পুলিশ অফিসারের চরিত্রে সাইমন সাদিক ও ফটো সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা মানষী প্রকৃতী। অন্যদিকে সমাজসেবক ও মেয়র চরিত্রে অভিনয় করছেন সাংবাদিক আবুল হোসেন মজুমদার।

বিক্রমপুরের তালতলায় আজ  শনিবার (২১ জানুয়ারি) এমন দৃশ্যের শুটিং শুরু হয়েছে বলে রাইজিংবিডিকে জানান সিনেমাটির পরিচালক।

এ প্রসঙ্গে জেসমিন আক্তার নদী রাইজিংবিডিকে বলেন, ‘আজ এখানে এক নাগরিক সংবর্ধনার আয়োজন করেছি। এখানে মেয়র আবুল হোসেন মজুমদার প্রধান অতিথি থেকে সংবর্ধনা দেন পুলিশ অফিসার আদিব ও ফটো সাংবাদিক আঁচলকে। কিন্তু তারা এ সংবর্ধনা নিজেরা না নিয়ে পথ শিশুদের দিয়ে দেন। কারণ এ কষ্টি পাথর উদ্ধার করেছেন পথ শিশুরা। শিশুরা উদ্ধার করে তাদের হাতে দেয়।’ 

গত (১৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তরাঁয় ‘জল শ্যাওলা’ সিনেমার আনুষ্ঠানিক মহরত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার। এছাড়া সিনেমার পরিচালক, চিত্রনায়ক-নায়িকাসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

 



টাইমস্ ওয়ার্ন্ড মিডিয়া লি. প্রযোজিত এ সিনেমায় সাইমন-প্রকৃতী ছাড়াও আরো অভিনয় করছেন মাসুম রেজা, রেহেনা জলি, ফারুক মজুমদার, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন,  রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ।

এ সিনেমার গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু ও চিত্রনাট্য ও সংলাপ  লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। ক্যামেরায় রয়েছেন সবুজ। ফাইট ডিরেক্টর আরমান, সম্পাদনায়- আবুল হোসেন, মেকআপে রয়েছেন জাহাঙ্গীর।

‘জল শ্যাওলা’সিনেমায় মোট পাঁচটি গান থাকবে। সংগীত পরিচালনা করছেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা  লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন এবং জিয়াউদ্দিন আলম।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়