ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাইমন-মিষ্টির ‘ওরে প্রিয়ারে’ (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইমন-মিষ্টির ‘ওরে প্রিয়ারে’ (ভিডিও)

সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক : সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত অভিনীত সিনেমা ‘তুই আমার’। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সজল আহমেদ। আগামী ২১ এপ্রিল সিনেমাটি সারাদেশে মুক্তি পাচ্ছে। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে গতকাল ৯ মার্চ ইউটিউবে এর একটি গান প্রকাশ করা হয়।

‘ওরে প্রিয়ারে’ শিরোনামের রোমান্টিক গানটিতে কন্ঠ দিয়েছেন অভিক ও মৌরি। শ্রী প্রিতমের সুর ও কথায় গানটিতে রোমান্স করতে দেখা গেছে সাইমন সাদিক ও মিষ্টি জান্নাতকে।

সিনেমা প্রসঙ্গে পরিচালক সজল আহমেদ রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটি মুক্তির সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। সবকিছু ঠিক থাকলে আগামী ২১ এপ্রিল সারাদেশে মুক্তি পাবে। সিনেমাটির গল্প ভালো। এছাড়া ইন্ডিয়াসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে এর দৃশ্যায়ন হয়েছে। আশা করছি, দর্শক সিনেমাটি দেখে মুগ্ধ হবেন।’

এ গানটি ছাড়াও এর আগে সিনেমাটির ট্রেইলার ও  ‘মিষ্টিরে তুই’শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশিত হয়।

হ্যাভেন মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটিতে সাইমন-মিষ্টি ছাড়াও আলী রাজ, রেবেকা, বড়দা মিঠু, বিপাশা কবির, তানিন সুবহা, চিকন আলী, সজলসহ অনেকে অভিনয় করেছেন। এর চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম।  নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।

ভিডিও…..

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়