ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাজাভোগ করেও সংশোধন হলো না বোমারু ইউনুছ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাজাভোগ করেও সংশোধন হলো না বোমারু ইউনুছ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : একাধিক মামলায় তিনি ৭০ বছরের সাজাপ্রাপ্ত আসামি। সাজাভোগ করতে জেলে বন্দি ছিলেন প্রায় ১৩ বছর। এর মধ্যে আপিল করে জেল থেকে জামিনে বের হয়ে আবারও একই অপরাধে গ্রেপ্তার হয়েছেন হাতকাটা ইউনুছ প্রকাশ বোমারু ইউনুছ।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার চাঁনমিয়া মুন্সি লেন থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বোমারু ইউনুছ ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্তী জানান, বোমারু ইউনুছের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় ১০টিরও বেশি মামলা ছিল। এসব মামলায় তিনি ৭০ বছর সাজাপ্রাপ্ত। দীর্ঘ প্রায় ১৩ বছর কারাভোগ করার পর মামলায় আপিল করে তিনি সম্প্রতি জামিনে বের হন। জামিনে এসেই আবার অপরাধে জড়িয়ে যান।

কেশব চক্রবর্তী আরো জানান, মঙ্গলবার বোমারু মিজানের নেতৃত্বে ইয়াবা পাচারের খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে হাতকাটা বোমারু ইউনুছ এবং তার সহযোগী শাহাদাত হোসেন মামুনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৪ জানুয়ারি ২০১৭/রেজাউল করিম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়