ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সেমিফাইনালে ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেমিফাইনালে ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের গ্রুপ পর্বের খেলা শনিবার শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে দুটি গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হলো- ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা।

 

‘এ’গ্রুপের শেষ ম্যাচে চারটি দল আজ মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ ও রংপুর। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ ও নড়াইল।

 

দিনের প্রথম ম্যাচে রংপুরকে ২-১ ব্যবধানে হারিয়েছে ময়মনসিংহ। ম্যাচের ১২ মিনিটে সাজেদা ও ৬৫ মিনিটে আমেনা গোল করেন। ৫২ মিনিটে রংপুরের ইশিতা একটি গোল শোধ দেন।

 

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ২-০ গোলে নড়াইলকে হারিয়েছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জের শ্রাবণী ৬৯ ও ৭১ মিনিটে দুটি গোল করেন।

 

আগামীকাল রোববার কোনো খেলা নেই। সোমবার হবে দুটি সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ঠাকুরগাঁও ও রংপুর। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ময়মনসিংহ ও সাতক্ষীরা। মঙ্গলবার বিরতি দিয়ে বুধবার হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

 

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা হয়। ‘এ’গ্রুপে ছিল ময়মনসিংহ, রংপুর, নড়াইল ও নারায়ণগঞ্জ। ‘বি’ গ্রুপে ছিল খাগড়াছড়ি, সাতক্ষীরা, কুষ্টিয়া ও ঠাকুরগাঁও।

 

জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৬/আমিনুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়