ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সালমান নয় জড়ুয়া ‘টু’ তে বরুন!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ৭ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমান নয় জড়ুয়া ‘টু’ তে বরুন!

সালমান খান এবং বরুন ধাওয়ান

বিনোদন ডেস্ক : বলিউড তারকা সালমান খানের জনপ্রিয় সিনেমা জড়ুয়া। শোনা যাচ্ছে, এবার সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করবেন নির্মাতা ডেভিড ধাওয়ান। তবে সিনেমায় থাকছেন না সালমান খান। তার পরিবর্তে থাকবেন বরুন ধাওয়ান।   

যদিও এ নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটি নির্মাণের তথ্য জানিয়েছেন বক্স অফিস বিশ্লেষক গিরিশ জোহর। পাশাপাশি তিনি জানিয়েছেন- বরুন ধাওয়ানের অভিনয়ের বিষয়টি।  

অবশ্য, এ নিয়ে গত বছরও বিভিন্ন প্রতিবেদন হয়েছিল। সেখানে বলা হয়েছিল, দ্বিতীয়বারের মতো বাবার পরিচালনায় অভিনয় করবেন বরুন। আর সেটি জড়ুয়া ‘টু’ সিনেমায়। কিন্তু বিষয়টি উড়িয়ে দিয়ে বরুন জানিয়েছিলেন, কোনো কিছুই নিশ্চিত হয়নি।  

২০১২ সালে এক প্রতিবেদনে বলা হয়েছিল, জড়ুয়া ‘টু’ সিনেমায় সালমানের পরিবর্তে অভিনয় করবেন সাইফ আলী খান এবং পরিচালনায় ডেভিড ধাওয়ানের পরিবর্তে থাকবেন সাজিদ খান।

সে সময় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাজিদ খান বলেছিলেন, ‘আমি অজয়ের সঙ্গে পরবর্তী সিনেমার কাজ শেষ করেই সাইফকে নিয়ে জড়ুয়া ‘টু’ সিনেমার কাজ শুরু করব।’

কিন্তু হিম্মতওয়ালা সিনেমার ব্যর্থতার পর সম্ভবত বিষয়টি থেকে সরে এসেছেন সাজিদ এবং সাইফ।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল জড়ুয়া সিনেমাটি। সিনেমাটিতে সালমান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। তার বিপরীতে ছিলেন কারিশমা কাপুর এবং রাম্ভা। এছাড়া বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন- বিন্দু, কাদের খান, অনুপম খের, সতীশ শাহ, শক্তি কাপুর এবং রীমা লাগো।


রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৬/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়