ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সালমানকে এড়িয়ে গেলেন শাহরুখ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ৪ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমানকে এড়িয়ে গেলেন শাহরুখ

সালমান এবং শাহরুখ খান

বিনোদন ডেস্ক : একদিকে বলিউড কিং শাহরুখ খান অন্যদিকে তারকা অভিনেতা সালমান খান, বক্স অফিসে এ দুজনের লড়াইয়ের জন্য অধির আগ্রহে অপেক্ষা করছিলেন সিনেমাপ্রেমীরা। শাহরুখের ‘রাইস’ এবং সালমানের ‘সুলতান’ বক্স অফিসে মুখোমুখি হবে এমনটাই শোনা যাচ্ছিল এতদিন। কিন্তু শেষ পর্যন্ত সংঘর্ষ এড়িয়ে গেলেন শাহরুখ খান।

এক যৌথ বিবৃতিতে আগামী বছরের ২৬ জানুয়ারি সিনেমাটির মুক্তির পরবর্তী তারিখ ঘোষণা করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা। এটি প্রযোজনা করেছেন যথাক্রমে শাহরুখ খান, ফারহান আখতার এবং রিতেশ সিদ্ধওয়ানি।

‘রাইস’ বহুল প্রতীক্ষিত সিনেমা এবং এর মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত ছিল খুব কঠিন জানিয়ে এক যৌথ বিবৃতিতে তারা বলেন, ‘এ ধরনের সিনেমার সঠিক প্রদর্শন হওয়া প্রয়োজন। এ জন্য আমরা মুক্তির তারিখ পিছিয়েছি।’

পড়ুন :

 

বিবৃতিতে আরো বলা হয়েছে, ‘সালমান খান, আমির খান, অজয় দেবগন, অক্ষয় কুমার এবং হৃতিক রোশান সবাই তাদের সিনেমার জন্য বিশেষ ছুটির দিনগুলো বেছে নিয়েছেন। যে কারণে ‘রাইস’-এর মুক্তির দিন খুঁজে বের করাটা একটি চ্যালেঞ্জ ছিল।’

এছাড়া নির্মাতারা উল্লেখ করেছেন, এ বছর পুরোটাই বলিউডের প্রথম সারির তারকাদের সিনেমা মুক্তি পাচ্ছে। পাশাপাশি তারা মনে করছেন, রাহুল ডোলাকিয়া পরিচালিত ‘রাইস’ দর্শকের মাঝে ভালো সাড়া ফেলবে। তাই অন্য কোনো সিনেমার সঙ্গে বক্স অফিসে এর সংঘর্ষ ঠিক হবে না।    

সালমান খানের সিনেমার সঙ্গে মুখোমুখি না হলেও ঠিকই হৃতিক এবং অজয়ের সঙ্গে বক্স অফিস সংঘর্ষ হবে শাহরুখ খানের এই সিনেমার। কারণ হৃতিকের ‘কাবিল’ এবং অজয়ের ‘বাদশাহো’ সিনেমা দুটির মুক্তির তারিখ আগে থেকেই নির্ধারণ করা আছে ২৬ জানুয়ারি ২০১৭।

তবে তারা এখন মুক্তির তারিখ পিছিয়ে দেয় কিনা সেটিই এখন দেখার বিষয়। যদিও  হৃতিকের ‘কাবিল’ মুক্তির বিষয়ে এখনো কোনো সঠিক খবর পাওয়া যায়নি। আর ‘ বাদশাহো’র এখনো প্রি-প্রোডাকশন কাজ চলছে।

অন্য দিকে শাহরুখের সঙ্গে বক্স অফিস লড়াই না হলেও দক্ষিণী কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের মুখোমুখি হতে হচ্ছে সালমান খানকে। শোনা যাচ্ছে, আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে রজনীকান্ত অভিনীত ‘কাবালি’ সিনেমাটি। সেদিনই মুক্তি পাবে সালমানের ‘সুলতান’।


রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৬/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়